India vs USA Pitch Report: উইকেটে হতে পারে বদল, ভারত বনাম আমেরিকা ম্যাচ কেমন হতে চলেছে নাসাউ স্টেডিয়ামের পিচ? জানুন

By :  SUMAN
Update: 2024-06-11 13:22 GMT

রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় ক্রিকেট দল আরও একটি বিশ্বকাপে দারুণ শুরু করেছে। তাদের সামনে এখন বিপক্ষদের পা কাঁপছে। ভারত ইতিমধ্যেই আয়ারল্যান্ড ও পাকিস্তানকে হারিয়ে দু পয়েন্ট সংগ্রহ করেছে। ১২ জুন অর্থাৎ আগামীকাল সহ-আয়োজক আমেরিকার মুখোমুখি হবে টিম ইন্ডিয়া। অন্যদিকে আমেরিকাও দুরন্ত ফর্মে চলছে। কানাডা ও পাকিস্তানকেও হারানোর পর আসছে তারা। আমেরিকার আত্মবিশ্বাসও থাকবে এই সময় সপ্তম আকাশে। এমন পরিস্থিতিতে দুই দলের মধ্যে টানটান ম্যাচ দেখা যেতে পারে। তাহলে আসুন জেনে নেওয়া যাক ভারত-আমেরিকা ম্যাচে পিচ কেমন হতে চলেছে।

নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে (Nassau Cricket Stadium) হবে ভারত-আমেরিকা (India vs USA) ম্যাচ। এখনও পর্যন্ত এই মাঠের পিচ নিয়ে অনেক প্রশ্ন উঠেছে। এখানকার পিচ বোলারদের পক্ষে। নিউইয়র্কে ব্যাটসম্যানদের পক্ষে রান করা শুধু কঠিনই নয়, অসম্ভব। সম্প্রতি ভারত-পাকিস্তান ম্যাচও হয়েছিল এই মাঠে।

এই ম্যাচে ভারত মাত্র ১১৯ রান তুলেছিল এবং তা রক্ষাও করেছিল। এ থেকে অনুমান করা যায় এই পিচ ব্যাটসম্যানদের জন্য কতটা কঠিন। এই পিচে এখন পর্যন্ত মাত্র ১৩৭ রান সর্বোচ্চ হয়েছে। আমেরিকা ও ভারতের মধ্যে লো স্কোরিং ম্যাচও দেখা যেতে পারে। এখনও পর্যন্ত এই মাঠে মোট ৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা হয়েছে, যার মধ্যে প্রথমে ব্যাট করা দল ৩টি জিতেছে এবং দ্বিতীয় ব্যাটিং করা দল ৩টি ম্যাচ জিতেছে। প্রথম ইনিংসের গড় স্কোর নাসাউতে ১০৭ ও দ্বিতীয় ইনিংসে ১০৫ রান।

Tags:    

Similar News