কেকেআরের জয়ে আপ্লুত কিং খান, ম্যাচ শেষে গোটা মাঠ ঘুড়ে ভক্তদের জানালেন ধন্যবাদ

By :  techgup
Update: 2024-05-22 02:51 GMT

সানরাইজার্স হায়দ্রাবাদের (Sunrisers Hyderabad) বিরুদ্ধে ম্যাচে ৮ উইকেটে জিতে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪-এর (IPL 2024) ফাইনালে জায়গা নিশ্চিত করেছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে ১৫৯ রান তোলে সানরাইজার্স দল। জবাবে কেকেআর ২ উইকেট হারিয়ে মাত্র ১৩.৪ ওভারেই লক্ষ্যে পৌঁছে যায়। ম্যাচ শেষে আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে সমর্থকদের শুভেচ্ছা জানিয়েছেন কেকেআরের সহ-মালিক শাহরুখ খান (Shahrukh Khan)। এই সময় তার সঙ্গে ছিলেন মেয়ে সুহানাও।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৪-এর প্রথম কোয়ালিফায়ারে সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধে জয়ের পর কেকেআরের সহ-মালিক শাহরুখ খান উন্মত্ত হয়ে উঠেছিলেন। আহমেদাবাদের স্টেডিয়ামে চক্কর কেটে ভক্তদের শুভেচ্ছা জানান শাহরুখ খান। দলের জয়ে উচ্ছ্বসিত কিং খান স্টেডিয়ামে তার বিখ্যাত সিগনেচার পোসের পুনরাবৃত্তি করেছিলেন। শাহরুখের এই স্টাইল পছন্দ করেন ভক্তরাও।

স্টেডিয়ামে ঘুরতে গিয়ে মেয়েকে সঙ্গে নিয়ে যান শাহরুখ খান। কালো পোশাকে বাবার সঙ্গে সুহানাকেও খুব সুন্দর দেখাচ্ছিল। আইপিএলে চতুর্থবার ফাইনালে উঠেছে কেকেআরের দল। দুবার দলের মেন্টর গৌতম গম্ভীরের (Gautam Gambhir) হাত ধরে এবং একবার ইয়ন মরগানের নেতৃত্বে। তৃতীয় অধিনায়ক হিসেবে নাইটদের ফাইনালে পৌঁছে দেন শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer)।

ফাইনালে কলকাতার মুখোমুখি কে হবে তা জানতে এখনো বেশ কয়েকদিন অপেক্ষা করতে হবে। বুধবার এলিমিনেটর ম্যাচে মুখোমুখি হবে রাজস্থান রয়্যালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। এই ম্যাচের বিজয়ী মুখোমুখি হবে হায়দ্রাবাদের বিরুদ্ধে। সেই ম্যাচেই নির্ধারিত হবে যে ২৬ মে চিপকে কলকাতার বিরুদ্ধে কে খেলবে।

Tags:    

Similar News