ছোট্ট রিংয়ের অনেক গুন, Adivaa Smart Ring R6 আপনার স্বাস্থ্যের খেয়াল রাখতে লঞ্চ হল

Update: 2024-10-16 04:21 GMT

ভারতে স্মার্ট রিংয়ের জনপ্রিয়তা ধীরে ধীরে বৃদ্ধি পাচ্ছে। এই কারণে ব্র্যান্ডগুলি একের পর এক স্মার্ট রিং বাজারে আনছে। আজ Adivaa Smart Ring R6 নামের আরেকটি স্মার্ট রিং ভারতে লঞ্চ হয়েছে। এই ফিটনেস ট্র্যাকিং রিংয়ে হ্যান্ড জেসচার সহ হার্ট রেট মনিটারিং, এসপি০২ ট্র্যাকিং, অ্যাক্টিভিটি ট্র্যাকিং সাপোর্ট করবে। এছাড়া Adivaa Smart Ring R6 স্পোর্টস মোড ও ১০ দিনের ব্যাটারি লাইফ সহ এসেছে। আসুন এর দাম ও ফিচার দেখে নেওয়া যাক।

Adivaa Smart Ring R6: ভারতে দাম

Adivaa Smart Ring R6 এর ভারতে দাম রাখা হয়েছে ১০,৪৯৯ টাকা। এটি ব্ল্যাক, গোল্ডেন ও সিলভার কালারে পাওয়া যাবে। সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে এটি প্রি-অর্ডার করা যাচ্ছে। কিছুদিন পর থেকে এটি বিভিন্ন রিটেল সাইট থেকে কেনা যাবে।

Adivaa Smart Ring R6: ফিচার ও স্পেসিফিকেশন

প্রিমিয়াম কোয়ালিটির টাইটেনিয়াম দিয়ে নির্মিত Adivaa Smart Ring R6 দুটি সাইজে পাওয়া যাবে। হালকা ওজনের এই ফিটনেস ট্র্যাকারে জল প্রতিরোধী আইপিএক্স৮ রেটিং উপস্থিত। সাথে এতে রয়েছে জেসচার মোড। এই রিং দিয়ে মিউজিক প্লে বা পজ করা যাবে, ফোনের অ্যাপ নিয়ন্ত্রণ করা যাবে, কল‌ রিসিভ সহ বিভিন্ন কাজ করা‌ যাবে।

আর Adivaa Smart Ring R6 আপনার স্বাস্থ্যের খেয়াল রাখবে। এতে হার্ট রেট মনিটারিং, এসপিও২ ট্র্যাকিং, স্লিপ ট্র্যাকিং সহ বিভিন্ন অ্যাক্টিভিটি ট্র্যাক করা যাবে। সাথে মহিলাদের মেনস্ট্রুয়াল সাইকেলও ট্র্যাক করা যাবে। আর সমস্ত ডেটা Adivaa Health অ্যাপের মাধ্যমে দেখা যাবে। এই অ্যাপ অ্যান্ড্রয়েড ও আইওএস উভয় প্ল্যাটফর্মের জন্য উপলব্ধ।

ব্যাটারি লাইফের কথা বললে, ব্লুটুথ ৫.১ কানেক্টিভিটি সহ আসা Adivaa Smart Ring R6 ফুল চার্জে ১০ দিন পর্যন্ত চলতে পারে বলে দাবি করা হয়েছে। এতে ওয়্যরলেস চার্জিং সাপোর্ট করবে। ফুল চার্জ হতে এই স্মার্ট রিং ৯০ মিনিট সময় নেবে।

Tags:    

Similar News