iQOO 13 ভারতে লঞ্চের আগেই উপস্থিত IMEI ডেটাবেসে, ক্যামেরা জাদু দেখবে স্মার্টফোন প্রেমীরা

Update: 2024-10-06 11:04 GMT

চলতি মাসের শেষের দিকে চীনে লঞ্চ হতে পারে iQOO 13 স্মার্টফোন। এই ফ্ল্যাগশিপ ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৪ প্রসেসর ব্যবহার করা হতে পারে। সম্প্রতি একটি রিপোর্টে আবার দাবি করা হয়েছিল যে, ডিভাইসটি ডিসেম্বরে ভারতে লঞ্চ হবে। পাশাপাশি স্মার্টফোনটি ওইসময় অন্যান্য দেশেও পা রাখতে পারে। কারণ আজ iQOO 13 এর গ্লোবাল ভ্যারিয়েন্টকে IMEI ডেটাবেসে খুঁজে পাওয়া গেছে।

iQOO 13 কে দেখা গেল IMEI ডেটাবেসে

আইএমইআই ডেটাবেসে আইকিউ ১৩ ফোনের চীনা ভ্যারিয়েন্টের মডেল নম্বর ‌দেখা গিয়েছিল V2408। আর আজ এর গ্লোবাল ভ্যারিয়েন্টের মডেল নম্বর I2401 রাখা হয়েছে বলে আইএমইআই ডেটাবেস থেকে জানা গেছে। তবে মডেল নম্বর ছাড়া ডিভাইসটির অন্য কোনো স্পেসিফিকেশন এখান থেকে সামনে আসেনি। তবে বিভিন্ন রিপোর্ট থেকে আইকিউ ১৩ এর বিভিন্ন ফিচার ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে।

iQOO 13 স্পেসিফিকেশন ও ফিচার (সম্ভাব্য)

আইকিউ ১৩ ডিভাইসে ৬.৭৮ ইঞ্চি ২কে বিকিউই কিউ১ স্ক্রিন থাকতে পারে, যা ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। পারফরম্যান্সের জন্য এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৪ প্রসেসর, ১৬ জিবি পর্যন্ত র‌্যাম ও ১টিবি পর্যন্ত স্টোরেজ পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে দেওয়া হবে ৬,১১০ এমএএইচ ব্যাটারি, যা ১২০ ওয়াট ওয়্যার্ড ও ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করবে।

আর ক্যামেরার কথা বললে, iQOO 13 এর পিছনে ওআইএস সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেল সনি আইএমএক্স৯২১ প্রাইমারি সেন্সর, ৫০ মেগাপিক্সেল স্যামসাং জেএন১ আল্ট্রা ওয়াইড লেন্স, ৫০ মেগাপিক্সেল আইএমএক্স৮২৬ টেলিফটো ক্যামেরা থাকতে পারে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটি অ্যান্ড্রয়েড ১৫ ভিত্তিক অরিজিন ওএস ১৫ কাস্টম ওএসে চলবে।

iQOO 13 এর অন্যান্য ফিচারের মধ্যে থাকতে পারে আল্ট্রাসনিক ইন স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ডুয়েল স্পিকার ও আইআর ব্লাস্টার। ভারতে এই ফোনের দাম ৫৫,০০০ টাকার কাছাকাছি রাখা হতে পারে।

Tags:    

Similar News