JioBharat V3 ও JioBharat V4 4G অতি সস্তায় লঞ্চ হল, UPI পেমেন্ট সহ পাবেন লাইভ টিভি দেখার সুবিধা

Update: 2024-10-15 11:27 GMT

জিও আজ চলমান ইন্ডিয়া মোবাইল কংগ্রেস ২০২৪ (IMC 2024) ইভেন্টে JioBharat V3 ও JioBharat V4 4G কীপ্যাড ফোন লঞ্চ করল। উভয় ফোনে JioPay অ্যাপের মাধ্যমে ইউপিআই পেমেন্ট করা যাবে। এছাড়া জিও টিভি, জিও সিনেমার মাধ্যমে এই ডিভাইসগুলি থেকে সিনেমা, লাইভ টিভি ও টিভি শো দেখা যাবে। আসুন JioBharat V3 ও JioBharat V4 4G এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

JioBharat V3 এর ভারতে দাম

জিও ভারত ভি৩ ফোনের দাম রাখা হয়েছে ১,০৯৯ টাকা। এটি জিওমার্ট, অ্যামাজন সহ বিভিন্ন রিটেল স্টোর থেকে কেনা যাবে।

JioBharat V4 4G এর প্রাইস বা মূল্য

জিও ভারত ভি৪ ৪জি কীপ্যাড ফোনের দামও ১,০৯৯ টাকা রাখা হয়েছে। এটিও উল্লেখিত সাইটগুলি থেকে বিক্রি হবে।

JioBharat V3 ও JioBharat V4 4G এর জন্য রিচার্জ প্ল্যান

জিও ভারত ভি৩ ও জিও ভারত ভি৪ ৪জি ফোন ব্যবহারকারীদের ১২৩ টাকার মাসিক প্ল্যান রিচার্জ করতে হবে। এখানে আনলিমিটেড কলিং সহ মোট ১৪ জিবি ডেটা পাওয়া যাবে।

JioBharat V3, V4 4G: স্পেসিফিকেশন ও ফিচার

JioBharat V3 ও JioBharat V4 4G ফিচার ফোন দুটির স্পেসিফিকেশন একরকম, কেবল এদের ডিজাইন আলাদা। V3 ডিভাইসে আছে বক্সের মতো ডিজাইন, যেখানে V4 4G কার্ভড বাটন সহ এসেছে। উভয় হ্যান্ডসেট‌ থেকে ইউপিআই পেমেন্ট করা যাবে। এরজন্য জিওপে অ্যাপ ব্যবহার করতে হবে।

আবার JioBharat V3 ও JioBharat V4 4G ফোনে আছে চারটি নেভিগেশন বাটন, দুটি কল গ্রহণ ও বাতিলের জন্য বাটন এবং কীপ্যাড। এই দুই জিও ভারত ডিভাইসে জিও টিভি ও জিও সিনেমার মাধ্যমে ৪৫০+ লাইভ টিভি চ্যানেল,‌ ওয়েব সিরিজ, সিনেমা ও অন্যান্য কনটেন্ট দেখা যাবে।

ব্যাটারি ব্যাকআপের কথা বললে, JioBharat V3 ও JioBharat V4 4G ফিচার ফোন দুটিতে ১,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এগুলিতে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ সাপোর্ট করবে। সাথে পাওয়া যাবে ২৩টি ভারতীয় ভাষা, ইনস্ট্যান্ট মেসেজ ও গ্রুপ চ্যাটের সুবিধা।

Tags:    

Similar News