এক রিচার্জেই ছ'মাস কলিং ও ডেটা, BSNL গ্রাহকদের জন্য বড় সুখবর

By :  SUPARNAMAN
Update: 2021-10-01 07:46 GMT

গ্রাহকদের আকর্ষণীয় অফার প্রদানের ব্যাপারে বিএসএনএল (BSNL) যে দেশের বেসরকারি টেলিকম গোষ্ঠীগুলির থেকে পিছিয়ে থাকতে রাজি নয়, নিজেদের আচরণে সেটা তারা বারবার বুঝিয়ে দিচ্ছে। সম্প্রতি সংস্থাটি তাদের অত্যন্ত লাভজনক ৬৯৯ টাকার প্রমোশনাল প্ল্যান রিচার্জের সুযোগ বাড়িয়ে দিয়েছে। চলতি বছরের জানুয়ারি মাসে এই প্ল্যান প্রথম প্রকাশ্যে আসে, যা ১৬০ দিনের বৈধতা প্রদান করে। এর কয়েকদিন পরেই বিএসএনএল প্ল্যানের মেয়াদকাল বাড়িয়ে ১৮০ দিন করে। সেক্ষেত্রে সংস্থাটি গ্রাহকদের জানায় যে ২৮শে সেপ্টেম্বর, ২০২১ তারিখের মধ্যে রিচার্জ করলে বাড়তি মেয়াদের সুবিধা পাওয়া যাবে।

সুতরাং বিএসএনএলের কথা মতো এই মুহূর্তে উপরের অফারটি ফুরিয়ে যাওয়ার কথা। তবে ২৯শে সেপ্টেম্বর অর্থাৎ গত বুধবার রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থাটি নিশ্চিত করে যে অফারটিকে তারা আগামী ২৭শে ডিসেম্বর, ২০২১ পর্যন্ত বহাল রাখছে। তাদের এই ঘোষণায় স্বাভাবিকভাবেই বিএসএনএল গ্রাহকদের মধ্যে আনন্দের রেশ বইতে দেখা যাচ্ছে।

BSNL এর ৬৯৯ টাকার প্রিপেইড প্ল্যান রিচার্জের সুবিধা

বিএসএনএলের ৬৯৯ টাকার রিচার্জ প্ল্যান একাধিক গুরুত্বপূর্ণ সুবিধার সঙ্গে উপলব্ধ। এটি রিচার্জ করলে দৈনিক ০.৫ জিবি (Gb) ডেটা খরচ, ১০০ এসএমএস পাঠানো এবং আনলিমিটেড ভয়েস কলিংয়ের লাভ ওঠানো সম্ভব। প্ল্যানের ভ্যালিডিটি থাকছে ১৮০ দিন অর্থাৎ দীর্ঘ ছয় মাস। এর মধ্যে প্রথম ৬০ দিন গ্রাহক সংস্থার তরফে বিনামূল্যে পিআরবিটি (PRBT) পরিষেবা ভোগ করতে পারবেন।

অবগতির জন্য জানিয়ে রাখি, ফেয়ার ইউসেজ পলিসি বা এফইউপি (FUP) লিমিট অতিক্রম করলে ৬৯৯ টাকার প্ল্যান রিচার্জকারীরা ৮০ কেবিপিএস দ্রুততার সঙ্গে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। গ্রাহকেরা অনলাইন পোর্টালের মাধ্যমে অথবা নিকটবর্তী দোকানে গিয়ে প্ল্যানটি রিচার্জে সফল হবেন। তাছাড়া সংস্থার নতুন অ্যাপ্লিকেশন 'বিএসএনএল সেল্ফকেয়ার' (BSNL Selfcare) ব্যবহারের দ্বারা এই রিচার্জ করা সম্ভব।

১৮০ দিনের ভ্যালিডিটি সহ আগত ৬৯৯ টাকার প্রিপেইড প্ল্যান রিচার্জের ক্ষেত্রে দেশের কোনো প্রান্তের বিএসএনএল গ্রাহক বঞ্চিত হবেন না। কারণ ইতিমধ্যেই সংস্থা তাদের সমস্ত টেলিকম সার্কেলে অফারটি চালু রাখার সিদ্ধান্ত নিয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Tags:    

Similar News