রিচার্জ প্ল্যানের সুবিধা বাড়ালো Reliance Jio, আগের দামেই ২৮ দিন‌ বেশি ভ্যালিডিটি সহ পাবেন Amazon Prime Lite

Update: 2024-10-06 07:20 GMT

Reliance Jio গ্রাহকদের জন্য সুখবর। সংস্থার ১০২৯ টাকার প্ল্যানে এখন থেকে বেশি সুবিধা পাওয়া যাবে। এই এন্টারটেইনমেন্ট প্ল্যানের সাথে এখন Amazon Prime Lite সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে। যদিও প্ল্যানের দামের ক্ষেত্রে কোনো পরিবর্তন আনেনি Reliance Jio। আর সংস্থাটি একপ্রকার চুপিচুপি এই কাজ করেছে। তাই আপনি যদি এই মুহূর্তে কোনো এন্টারটেইনমেন্ট প্ল্যান খোঁজ করে থাকেন, তাহলে Jio-র ১০২৯ টাকার প্ল্যানটি রিচার্জ করতে পারেন।

Jio-র ১০২৯ রিচার্জ প্ল্যানের নতুন সুবিধা

১০২৯ টাকার প্ল্যান আপডেট করার পর রিলায়েন্স জিও এখন এর সাথে ৮৪ দিনের বৈধতা সহ অ্যামাজন প্রাইম লাইটের সাবস্ক্রিপশন অফার করছে।

যেখানে আগে জিও-র ১০২৯ টাকার প্ল্যান রিচার্জ করলে ৫৬ দিনের বৈধতা সহ অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল সাবস্ক্রিপশন পাওয়া যেত। অর্থাৎ আপডেট প্ল্যানে ৫৬ দিনের পরিবর্তে ৮৪ দিন ভ্যালিটিডি পাওয়া যাবে। আর অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল সাবস্ক্রিপশনের পরিবর্তে গ্রাহকরা অ্যামাজন প্রাইম লাইট সাবস্ক্রিপশন পাবে।

Jio-র ১০২৯ টাকার প্ল্যানের অন্যান্য সুবিধা

৮৪ দিনের বৈধতা ও ৮৪ দিনের জন্য অ্যামাজন প্রাইম লাইট সাবস্ক্রিপশন ছাড়াও, জিওর ১০২৯ টাকার রিচার্জ প্ল্যানে, গ্রাহকরা আনলিমিটেড কলিং, প্রতিদিন ১০০টি এসএমএস এবং রোজ ২ জিবি ডেটা পান। অর্থাৎ পুরো ভ্যালিডিটি জুড়ে মোট ১৬৮ জিবি ডেটা দেওয়া হবে।

আবার এখানে আনলিমিটেড 5G ডেটাও পাবেন গ্রাহকরা। তবে এই আনলিমিটেড 5G ডেটা ব্যবহার করতে অবশ্যই গ্রাহকদের অঞ্চলে Jio-এর 5G নেটওয়ার্ক থাকতে হবে এবং একটি 5G ফোন দরকার হবে। এছাড়া এই প্ল্যানে জিও টিভি, জিও সিনেমা এবং জিও ক্লাউডের সুবিধাও অন্তর্ভুক্ত রয়েছে।

অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল ও লাইট এর মধ্যে পার্থক্য কি?

অ্যামাজন প্রাইম লাইট দুটি ডিভাইসে (টিভি বা মোবাইল) এইচডি (৭২০পি) রেজোলিউশনে কনটেন্ট দেখার সুবিধা দেয়। সাথে থাকে বিনামূল্যে একদিনের মধ্যে ডেলিভারি পাওয়ার সুবিধা।

অন্যদিকে অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল সাবস্ক্রিপশন কেবল মোবাইল ডিভাইসে এবং স্ট্যান্ডার্ড রেজোলিউশন সহ কনটেন্ট দেখার অনুমতি দেয়।

Tags:    

Similar News