বাড়িকে বানান সিনেমা হল, Portronics প্রজেক্টর দেবে ১২০ ইঞ্চি TV-র সুবিধা, এখন কিনলে ৪৫০০ টাকা ছাড়

Update: 2024-10-09 10:34 GMT

বাড়িতে সিনেমা হলের আনন্দ উপভোগ করতে চান? তাহলে Portronics আপনার জন্য লঞ্চ করেছে Pico 13 প্রজেক্টর। এটি একটি পোর্টেবল 4K আল্ট্রা এইচডি (ইউএইচডি) ডিএলপি প্রজেক্টর এবং একে যে কোনও জায়গায় চার্জ এবং ব্যবহার করা যেতে পারে। কমপ্যাক্ট ডিজাইনের কারণে এটি সহজেই ব্যাগের মধ্যে রেখে বিভিন্ন জায়গায় নিয়ে যাওয়া যাবে। এই প্রজেক্টর ১২০ ইঞ্চি পর্যন্ত স্ক্রিন অফার করবে। চলমান অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে অ্যামাজন সেলে Portronics Pico 13 প্রজেক্টর ৪৫০০ টাকা ছাড়ে বিক্রি হবে।

Portronics Pico 13 প্রজেক্টরের প্রাইস বা দাম

পোর্ট্রোনিক্স পিকো ১৩ সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে ৩১,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। কিন্তু অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যালে এই প্রজেক্টরের দাম রাখা হয়েছে ২৬,৯৯৯ টাকা। এর সাথে ১২ মাসের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে।

Portronics Pico 13 প্রজেক্টরের ফিচার ও স্পেসিফিকেশন

Portronics Pico 13 প্রজেক্টর ৩,৫০০ লুমেন ব্রাইটনেস ও আল্ট্রা এইচডি রেজোলিউশন অফার করবে। এর মাধ্যমে দেয়াল থেকে ১.৩ মিটার থেকে ৩.০ মিটার দূর থেকে পছন্দের কনটেন্ট দেখানো যাবে। সংস্থার তরফে বলা হয়েছে, দেয়াল থেকে ০.৫ মিটার দূরে রাখলে এই প্রজেক্টর ২০ ইঞ্চি স্ক্রিন, ১.৮ মিটার পর্যন্ত দূরে রাখলে ৭০ ইঞ্চি স্ক্রিন ও ৩ মিটার পর্যন্ত দূরে রাখলে ১২০ ইঞ্চি স্ক্রিন তৈরি করতে পারে।

এতে ১০ ওয়াট স্পিকার দেওয়া হয়েছে। তবে বেশি সাউন্ড পেতে চাইলে অক্স পোর্টের ব্যবস্থা রয়েছে। আর এটি কোনো সাধারণ প্রজেক্টর নয়। এটি একটি স্মার্ট প্রজেক্টর যা অ্যান্ড্রয়েড ওএসে চলে এবং এতে নেটফ্লিক্স, প্রাইম ভিডিও, ডিজনি + হটস্টার এবং অন্যান্য জনপ্রিয় স্ট্রিমিং অ্যাপ্লিকেশন প্রি-ইনস্টল আছে।

এতে স্ক্রিন মিররিং সুবিধাও রয়েছে, যাতে ব্যবহারকারীরা তাদের স্মার্টফোনের কনটেন্ট প্রজেক্টরের স্ক্রিনে দেখতে পারেন। কানেক্টিভিটির জন্য Portronics Pico 13 মডেলে আছে এইচডিএমআই পোর্ট এবং ইউএসবি পোর্ট। চার্জিংয়ের জন্য এতে টাইপ-সি পোর্ট রয়েছে।

Tags:    

Similar News