হঠাৎ শেষ মোবাইল ডেটা? প্রয়োজন মেটাবে Airtel-এর এই প্ল্যানগুলি, দাম শুরু 19 টাকা থেকে

Update: 2023-11-15 07:20 GMT

এখনকার সময়ে প্রায় সমস্ত স্মার্টফোন ইউজারেরই রোজদিন অনেকটা করে মোবাইল ডেটার প্রয়োজন হয়। সেক্ষেত্রে আপনি যদি Bharti Airtel-এর গ্রাহক হন এবং কোনো কারণে আপনার নির্দিষ্ট কোটা বা লিমিটের বাইরে ডেটা দরকার হয়, তাহলেও চিন্তা করবেননা। কারণ অতিরিক্ত ডেটা পেতে আপনাকে আবার মোটা টাকার রিচার্জ করতে হবেনা, বরঞ্চ দেশের দ্বিতীয় শীর্ষস্থানীয় টেলিকম অপারেটরটি বর্তমানে তিনটি সস্তা ডেটা ভাউচার অফার করছে, যেগুলি পুরো দিনের বৈধতার সাথে পর্যাপ্ত ডেটা দেবে। Airtel-এর এই ডেটা ভাউচারগুলির দাম শুরু মাত্র ১৯ টাকা থেকে, তবে এগুলি শুধুমাত্র একটি সক্রিয় প্রিপেইড বেস প্ল্যানের সাথেই ব্যবহার করা যাবে। আসুন, এখন Airtel-এর ডেটা ভাউচারগুলির দাম এবং বেনিফিট এক নজরে দেখে নিই, যার ফলে আপনি প্রয়োজন অনুযায়ী সঠিক প্ল্যান বেছে নিতে পারেন।

হঠাৎ প্রয়োজনে কাজে আসবে Airtel-এর এই ডেটা প্ল্যানগুলি

১. Airtel-এর ১৯ টাকার ডেটা ভাউচার: সবচেয়ে সস্তা এয়ারটেল ডেটা ভাউচারের দাম ১৯ টাকা। এটি ১ জিবি ডেটার সুবিধা অফার করে৷ সেক্ষেত্রে যদি কোনো কারণে আপনার প্রতিদিনের ডেটা লিমিট শেষ হয়ে যায় তাহলে এটি অতিরিক্ত ডেটার প্রয়োজন মেটাবে।

২. Airtel-এর ২৯ টাকার ডেটা ভাউচার: এই প্ল্যানটি একদিনের বৈধতার সাথে আসে এবং ২ জিবি অতিরিক্ত ডেটা অফার করে।

৩. Airtel-এর ৪৯ টাকার ডেটা ভাউচার: কোনো সময় হঠাৎ অনেকটা ডেটার প্রয়োজন হলে এই প্ল্যানটি কাজে আসবে। এটি সংস্থার সবচেয়ে ব্যয়বহুল ডেটা ভাউচার, যা ৬ জিবি অতিরিক্ত ডেটা অফার করে৷

উল্লেখ্য, আপনার বসবাসের এলাকায় যদি Airtel-এর 5G পরিষেবা উপলব্ধ থাকে এবং আপনার কাছে একটি 5G ফোন থাকে, তাহলে কিন্তু এই ডেটা ভাউচারগুলির প্রয়োজন হবেনা৷ কারণ, কোম্পানি ২৩৯ টাকা বা তার বেশি দামের প্ল্যানের সাথে আনলিমিটেড হাই-স্পিড ডেটার সুবিধা দিচ্ছে।

Tags:    

Similar News