১১ হাজার টাকা পর্যন্ত ছাড়, Samsung Smart TV কেনার সেরা সুযোগ

Update: 2024-10-16 12:53 GMT

সেপ্টেম্বরের শেষ সপ্তাহ থেকে শুরু হয়েছিল Samsung এর ফেস্টিভ সেল। এই সেল এখনও চলেছে। আর এই উৎসব সেলে ফোন থেকে শুরু করে টিভি, ফ্রিজ, এসি সহ সংস্থার বিভিন্ন প্রোডাক্টের সাথে লোভনীয় অফার দেওয়া হচ্ছে। আপনি এই সেলে Samsung এর ৫৫ ইঞ্চি টিভি কিনতে পারবেন ৮ হাজার টাকা পর্যন্ত ছাড়ে। সাথে রয়েছে ব্যাঙ্ক অফার ও ইএমআই স্কিম। আসুন Samsung India-র ওয়েবসাইটে চলমান সেলে TV-র উপরে সেরা তিনটি ডিল দেখে নেওয়া যাক।

Samsung QN90D Neo QLED 4K Smart TV

স্যামসাংয়ের নিও কিউএলইডি টিভির দাম সেলে ফ্লাট ডিসকাউন্টের পর রাখা হয়েছে ১,৫১,৯৯০ টাকা। এর সাথে ৮,০০০ টাকা অতিরিক্ত ব্যাঙ্ক অফার দেওয়া হচ্ছে। আবার স্যামসাং অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে ১০ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাবে। স্যামসাংয়ের শপ অ্যাপ ওয়েলকাম অফারে ৩ হাজার টাকা ডিসকাউন্ট দেওয়া হবে।

Samsung DUE70 Crystal 4K UHD Smart TV

স্যামসাংয়ের ওয়েবসাইটে ৫৫ ইঞ্চি এই Samsung TV-র দাম রাখা হয়েছে ৪১,৯৯০ টাকা। চেক আউটের সময় আরও ৩ হাজার টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। এরজন্য এইচডিএফসি বা আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করতে হবে। আর আগের টিভির মত এখানেও স্যামসাং অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে ১০ শতাংশ ক্যাশব্যাক উপভোগ করা যাবে।

Samsung LS03D The Frame QLED 4K Smart TV

স্যামসাং ইন্ডিয়ার ওয়েবসাইটে দা ফ্রেম টিভি পাওয়া যাচ্ছে ৯৭,৯৯০ টাকায়। তবে এইচডিএফসি বা আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে অতিরিক্ত ৬,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। আর স্যামসাং অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড হোল্ডারদের দেওয়া হবে ১০ শতাংশ ক্যাশব্যাক। এখানেও স্যামসাং শপ অ্যাপ ওয়েলকাম বেনিফিট হিসেবে ৩ হাজার টাকা দিয়ে ডিসকাউন্ট পাওয়া যেতে পারে।

Tags:    

Similar News