মাত্র ৬,৯৯৯ টাকায় স্মার্ট টিভি কিনুন Flipkart Big Billion Days Sale থেকে, দেখুন চারটি সেরা মডেল

Update: 2024-10-05 15:28 GMT

ই-কমার্স সাইট Flipkart-এ চলছে Big Billion Days Sale। এই সেলে বিভিন্ন ধরনের প্রোডাক্টে অফার পাওয়া যাচ্ছে। আপনি এই সেল থেকে অনেক কম দামে Smart TV কিনতে পারবেন। আজ্ঞে হ্যাঁ! ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে মাত্র ৬,৯৯৯ টাকায় স্মার্ট টিভি বিক্রি হচ্ছে। আর এই টিভিতে পাবেন ডলবি অ্যাটমস সাউন্ড। এই প্রতিবেদনে আমরা সেলে ৯,৫০০ টাকার কমে বিক্রি হওয়া টিভিগুলির নাম জানাবে।

Thomson Phoenix 80 cm (32 inch) QLED HD Ready Smart Android TV 48W Sound Output (Q32H1111)

ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে এই টিভিটি আপনি ৯,৪৯৯ টাকায় কিনতে পারবেন। আবার ব্যাঙ্ক ডিলে ১৫০০ টাকা অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ড দিয়ে পেমেন্ট করলে ৫ শতাংশ ক্যাশব্যাক দেওয়া হবে। এছাড়া এক্সচেঞ্জ অফারে ৩,১০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে। ফিচারের কথা বললে এই Smart TV-তে আছে ৬০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে ও ডলবি ডিজিটাল প্লাসের সাথে ৪৮ ওয়াট সাউন্ড আউটপুট।

Daiwa 80 cm (32 inch) QLED HD Ready Smart Google TV Chromecast, Dolby Audio,Kids and Family feature (32G1Q)

Flipkart Big Billion Days সেলে এই টিভি পাওয়া যাচ্ছে ৮,৯৯৯ টাকায়। সেলে এর সাথে ১০ শতাংশ পর্যন্ত ব্যাঙ্ক অফার দেওয়া হচ্ছে। আর ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ড দিয়ে কেনাকাটা করলে ৫ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাবে‌। এই টিভিতে আছে ৬০ হার্টজ রিফ্রেশ রেটের HD রেডি ডিসপ্লে ও ডলবি অডিও সহ ২০ ওয়াট সাউন্ড আউটপুট।

Infinix 81 cm (32 inch) HD Ready LED Smart Linux TV 2024 Edition (32Y1S)

Infinix এর এই টিভিটি Flipkart Big Billion Days সেলে ৭,৭৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এর সাথেও ১,৫০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক অফার মিলবে। এই স্মার্ট টিভিতে আছে ১৩৬৬ x ৭৬৮ পিক্সেল রেজোলিউশনের একটি এইচডি রেডি ডিসপ্লে। এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। এখানে ১৬ ওয়াট সাউন্ড আউটপুট পাওয়া যাবে।

Foxsky 80 cm (32 inch) QLED HD Ready Smart Google TV Dolby Audio ( 2024) (32FS-GOOGLE LED TV)

Foxsky-এর এই টিভিটি ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে সেলে ৬,৬৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়াও ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৫ শতাংশ ক্যাশব্যাক দেওয়া হবে। আবার ইএমআই দিয়েও স্মার্ট টিভিটি বাড়ি নিয়ে আসা যাবে। ফিচারের কথা বললে, এতে আছে ১২৮০x৭২০ পিক্সেল রেজোলিউশনের এইচডি রেডি ডিসপ্লে, ডলবি অ্যাটমস সাপোর্ট সহ ৩০ ওয়াট সাউন্ড আউটপুট।

Tags:    

Similar News