আলাদা করে কেবল লাগবে না, Vivo আনছে ফাস্ট চার্জিং সাপোর্ট সহ দুটি Power Bank

Update: 2024-10-07 04:28 GMT

Vivo আগামী ১৪ অক্টোবর চীনে X200 স্মার্টফোন সিরিজ লঞ্চ করতে চলেছে। তবে এই লঞ্চ ইভেন্টে ফোন‌ ছাড়াও সংস্থাটি অন্যান্য গ্যাজেটের উপর থেকেও পর্দা সরাবে। আজ আবার এক টিপস্টার বলেছেন যে, এই ইভেন্টে Vivo দুটি পাওয়ার ব্যাঙ্ক লঞ্চ করতে চলেছে, যেগুলি বিল্ট ইন কেবল ও ৪৫ ওয়াট পর্যন্ত ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Vivo X200 স্মার্টফোন সিরিজের সাথে আসছে Vivo Power Bank

এক চীনা টিপস্টার আজ উইবোতে দুটি ভিভো পাওয়ার ব্যাঙ্কের ছবি আপলোড করেছেন। পাশাপাশি তিনি বলেছেন, আগামী ১৪ অক্টোবর এই পাওয়ার ব্যাঙ্ক দুটি লঞ্চ হবে। আর এগুলি কেবল ফ্রি ডিজাইন অফার করবে, কারণ এদের সাথেই কেবল যুক্ত থাকবে।

এছাড়াও ভিভোর পাওয়ার ব্যাঙ্কগুলিতে অতিরিক্ত দুটি পোর্ট থাকবে। অর্থাৎ একসঙ্গে মোট তিনটি ডিভাইস চার্জ করা যাবে। সেক্ষেত্রে যারা একসাথে স্মার্টফোন, ট্যাবলেট ও ইয়ারবাডস চার্জ করতে চান, তাদের জন্য পাওয়ার ব্যাঙ্ক দুটি আদর্শ হবে।

ছবিতে দেখা গেছে, Vivo-র নতুন দুই পাওয়ার ব্যাঙ্কের মধ্যে প্রিমিয়াম মডেলে ৪৫ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ২০,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে। আর এর দাম রাখা হবে ২৩৯ ইউয়ান, যা ভারতীয় মূল্যে প্রায় ২৮০০ টাকার সমান।

অন্যদিকে দ্বিতীয় পাওয়ার ব্যাঙ্কে ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এতে ১০,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি থাকবে। আর এর দাম থাকবে ১৭৯ ইউয়ান বা প্রায় ২,১৫০ টাকা।

Tags:    

Similar News