দীপাবলিতে 599 টাকার মধ্যে কিনুন এইসব গ্যাজেট, শেষের মুখে Amazon Great Indian Festival

Avatar

Published on:

Amazon Great Indian Festival Sale

এক মাসেরও বেশি সময় ধরে সেরা সেরা অফার দিয়ে ভারতের মানুষের উৎসবের কেনাকাটা সহজ করে তুলেছে Amazon Great Indian Festival সেল। তবে এবার তার পালাও সাঙ্গ হতে চলেছে – এই সপ্তাহে Amazon-এর এই বিশেষ বিক্রয়পর্ব শেষ হবে বলে নিশ্চিত হয়েছে। তাই যারা দীপাবলির আগে কম বাজেটে কোনো ইলেকট্রনিক্স প্রোডাক্ট কেনার কথা ভাবছেন, তাদের Amazon Great Indian Festival-এর এই শেষদিকের অফারগুলি মিস করা একদমই ঠিক হবেনা। কারণ এখানে আপনি Philips, Xiaomi, Wipro এবং আরও অনেক নামী ব্র্যান্ডের গ্যাজেট ৫৯৯ টাকার কমে পেয়ে যাবেন। অবাক হলেন? তাহলে আসুন, দেখে নিই Great Indian Festival-এর শেষ মুহূর্তের কয়েকটি সেরা অফারের তালিকা।

Amazon Sale: হেডফোন থেকে লাইট, এখন সবই পাবেন ছাড়ে

১. Philips Audio TAE1107BK Wired in-Ear Earphones: ৮.৬ মিমি ডোম টাইপ ড্রাইভারযুক্ত এই ওয়্যার্ড ইয়ারফোনটি অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেলে ৪৩% ছাড়ে ২২৯ টাকায় পাওয়া যাচ্ছে।

২. Mi Earphone Basic: ১০ মিমি ড্রাইভার ও ২০,০০০ হার্টজ পর্যন্ত বিস্তৃত ফ্রিকোয়েন্সি রেসপন্স প্রদানকারী শাওমির এই জনপ্রিয় এন্ট্রি-লেভেল ইয়ারফোনটি এখন ৬০% ছাড়ে ৩৯৬ টাকায় মিলছে।

৩. Wipro 9W B22D WiFi LED Smart Bulb: এটি ৭৪% ছাড়ের পরে ৫৪৯ টাকায় পাওয়া যাচ্ছে।

দীপাবলির সময়ে এই স্মার্ট বাল্বটি কিনতে পারেন – এটি মিউজিক সিঙ্ক অপশনের সাথে আসে এবং ১৬ মিলিয়ন রঙের প্যালেট অফার করে।

৪. FLiX(Beetel) PowerXtreme 10,000mAh Slim Power Bank: ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত এই পাওয়ার ব্যাঙ্কটি ৬৯% ছাড়ে ৫৪৯ টাকায় মিলছে।

৫. Zebronics-Bang over the ear headphones: এই ব্লুটুথ হেডফোনে এখন আপনি ৬৯% ছাড় পাবেন, যার ফলে এর দাম পড়বে ৫৪৯ টাকা। এটি একক চার্জে ২০ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ দেবে।

৬. Portronics Adapto 20 Type C 20W Fast charger: ২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট এবং বিভিন্ন ভোল্টেজ লেভেলের সাথে কম্প্যাটিবল এই চার্জারটি অ্যামাজনে ৭৩% ছাড়ে ৩৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

৭. Waylon Smart Band M4: কম টাকায় স্মার্টওয়াচের অনুভূতি পেতে চাইলে এটি ভালো বিকল্প। এই ব্যান্ড এখন ৬৩% ছাড়ে ৫৪৯ টাকায় পাওয়া যাচ্ছে।

উল্লেখ্য, এই ফিটনেস ব্যান্ডটি ১.১ ইঞ্চি ডিসপ্লের সাথে আসে এবং এটি অ্যান্ড্রয়েড, আইওএস উভয় অপারেটিং সিস্টেমের সাথেই সামঞ্জস্যপূর্ণ। এতে আপনার দৈনন্দিন হেল্থ অ্যাক্টিভিটি সহজেই ট্র্যাক হবে।

৮. Amazon Basics 5W Bluetooth 5.0 Speaker: এটিও সেলে ৬৩% ছাড়ে মিলছে, যার ফলে এর দাম পড়বে ৫৫৬ টাকা।

এই পোর্টেবল ব্লুটুথ স্পিকারটি ৫ ওয়াট অডিও ড্রাইভারের সাথে আসে এবং এটি সিঙ্গেল চার্জে ৩৬ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেয়।

সঙ্গে থাকুন ➥