HomeAudioএএনসি ফিচার সহ বাজারে এল boAt Nirvana Zenith ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড, দাম কত

এএনসি ফিচার সহ বাজারে এল boAt Nirvana Zenith ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড, দাম কত

৫০ ডেসিবেল এএনসি ফিচার, ডলবি অডিও এবং আরও বিভিন্ন ধরনের উন্নতমানের ফিচার নিয়ে ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল boAt ব্র্যান্ডের নতুন ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড, যার নাম boAt Nirvana Zenith। সংস্থার মতে, একবার চার্জে এটি ৫০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাক আপ দিতে পারবে। চলুন দেখে নেওয়া যাক নতুন boAt Nirvana Zenith ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

boAt Nirvana Zenith-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে boAt Nirvana Zenith ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডের দাম ধার্য করা হয়েছে ৩,৯৯৯ টাকা। এটি আগামী ২৪ মে বাজারে কেনার জন্য উপলব্ধ হবে। ই-কমার্স সাইট অ্যামাজন এবং ফ্লিপকার্ট থেকে দুটি কালারে বেছে নেওয়া যাবে এটি। এর মধ্যে রয়েছে পিঙ্কের সাথে ক্রিম এবং সিলভারের সাথে ব্ল্যাক কালারের মিশেল।

boAt Nirvana Zenith-এর স্পেসিফিকেশন ও ফিচার

নতুন boAt Nirvana Zenith ইয়ারবাড ১১ এমএম ডিপ বেস অডিও ড্রাইভার সহ এসেছে, যা হাই-ফাই অডিও এবং ডলবি অডিও সরবরাহ করার প্রতিশ্রুতি দেয়। হেয়ারেবলটিতে রয়েছে ডুয়াল কোর প্রসেসর এবং এটি ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি যুক্ত। আর এতে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার বর্তমান, যা ৪৫ ডেসিবেল পর্যন্ত বাইরের আওয়াজ এড়িয়ে উন্নত কলিং এক্সপেরিয়েন্স প্রদান করতে সক্ষম। ইয়ারবাডটিতে এআই এএনএক্স টেকনোলজি যুক্ত ছটি মাইক উপলব্ধ।

এদিকে boAt Nirvana Zenith ইয়ারবাডে থাকছে বোট অ্যাডাপটিভ ইকুইলাইজার টেকনোলজি। সংস্থাটি দাবি করেছে, একবার চার্জে এটি ৫০ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসায় ৫ মিনিট চার্জে এটি এক ঘন্টা পর্যন্ত চলবে। ইয়ারফোনটির অন্যান্য উল্লেখযোগ্য ফিচারগুলি হল গুগল ফার্স্ট পেয়ার, মাল্টি ডিভাইস কানেকশন, ইন ইয়ার ডিটেকশন ইত্যাদি। সর্বোপরি জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোনটিতে দেওয়া হয়েছে IPX5 রেটিং।

RELATED ARTICLES

আরও পড়ুন