HomeMobiles৪০০০ টাকা ছাড় সহ ফ্রি ওয়্যারলেস চার্জার, এই 5G ফোনের প্রথম সেলে...

৪০০০ টাকা ছাড় সহ ফ্রি ওয়্যারলেস চার্জার, এই 5G ফোনের প্রথম সেলে বাম্পার অফার

ভারতে Infinix Note 40 5G ফোনের প্রথম সেল লাইভ হল, সাথে মিলবে ফ্রি ওয়্যারলেস চার্জার

গত ২১শে জুন ভারতের বাজারে পা রাখে Infinix Note 40 5G। আর প্রতিশ্রুতি মতো আজ অর্থাৎ ২৬শে জুন থেকে এই স্মার্টফোন ই-কমার্স পোর্টাল Flipkart -এর মাধ্যমে প্রথমবার এদেশে ওপেন সেলে বিক্রির জন্য উপলব্ধ হল। ডিভাইসটি লো-মিড রেঞ্জ অর্থাৎ ২০,০০০ টাকার কমে এসেছে। কিন্তু সেল অফারের লাভ ওঠাতে পারলে মাত্র ১৫,৯৯৯ টাকায় কিনে নেওয়া যাবে। এছাড়াও আরেকটি লোভনীয় অফারও রয়েছে নয়া Infinix স্মার্টফোনের সাথে। নীচে Infinix Note 40 5G -এর দাম, লঞ্চ অফার ও ফিচার সম্পর্কে আলোচনা করা হল।

ভারতে Infinix Note 40 5G দাম এবং সেল অফার

এদেশের বাজারে ইনফিনিক্স নোট ৪০ ৫জি ফোন ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে এসেছে। যার দাম রাখা হয়েছে ১৯,৯৯৯ টাকা। এটি দুটি কালার অপশনে পাওয়া যাবে, যথা – টাইটান গোল্ড এবং অবসিডিয়ান ব্ল্যাক। আগ্রহীরা আজ থেকেই ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart) -এর মাধ্যমে এই হ্যান্ডসেট কিনতে পারবেন।

সেল অফারের অংশ হিসাবে, যেসকল ক্রেতারা HDFC, Axis, ICICI, অথবা SBI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করবেন তাদের ফ্লাট ২,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। আবার পুরোনো মোবাইলের পরিবর্তে এই নয়া ইনফিনিক্স স্মার্টফোন কিনলে মিলবে অতিরিক্তভাবে আরো ২,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস। অর্থাৎ ব্যাঙ্ক কার্ড ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ অফার উভয়ের লাভ ওঠাতে পারলে ফোনটি নূন্যতম ১৫,৯৯৯ টাকা খরচ করে পকেটস্থ করে নিতে পারবেন।

সর্বোপরি সীমিত সময়ের জন্য ইনফিনিক্স নোট ৪০ ৫জি ফোনের সাথে একটি Infinix MagPad ওয়্যারলেস চার্জার সম্পূর্ণ বিনামূল্যে দেওয়া হবে বলেও নিশ্চিত করেছে সংস্থা।

Infinix Note 40 5G ফোনের স্পেসিফিকেশন

Infinix Note 40 5G ফোনে রয়েছে সরু বেজেল পরিবেষ্টিত ৬.৭৮-ইঞ্চির AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১৩০০ নিট পিক ব্রাইটনেস এবং ৯৩.৮% স্ক্রিন-টু-বডি রেশিও সাপোর্ট করে। ভালো পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০২০ ৫জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। এতে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ পাওয়া যাবে। ডিভাইসটিতে ১৬ জিবি পর্যন্ত এক্সপেন্ডেবল র‍্যাম ফিচার সাপোর্ট করে। নিরাপত্তার জন্য এতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার মিলবে।

ছবি এবং ভিডিওগ্রাফির জন্য Infinix Note 40 5G স্মার্টফোনে ১০৮ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। এই ক্যামেরায় একাধিক মোড সাপোর্ট করে, যেমন – পোট্রেট, সুপার নাইট মোড এবং ডুয়াল ভিডিও। আবার ভালো ক্যামেরা অভিজ্ঞতা প্রদানের জন্য এতে স্কাই শপ এবং এআর শট -এর মতো বৈশিষ্ট্য বিদ্যমান।

Infinix Note 40 5G স্মার্টফোনে লেটেস্ট ‘আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স’ (AI) প্রযুক্তি সাপোর্ট করে। এর ক্যামেরা প্যানেলে ভয়েস-অ্যাক্টিভেটেড হ্যালো লাইটিং আছে। এই লাইট সেকেন্ডের মধ্যে রঙ পরিবর্তন করতে ২৫৬টি ধাপ ব্যবহার করে, যা চার্জিং, নোটিফিকেশন, মিউজিক ইত্যাদির উপর ভিত্তি করে বিভিন্ন রঙে আলোকিত হয়।

পাওয়ার ব্যাকআপের জন্য Infinix Note 40 5G ফোনে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। এই ব্যাটারি ৩৩ ওয়াট মাল্টিমোড ওয়্যারড ফাস্ট চার্জার সাপোর্ট করে, যা ব্যবহারকারীকে – ‘লো টেম্পারেচার’, ‘স্মার্ট’ এবং ‘হাইপার চার্জিং’ বিকল্পের মধ্যে বেছে নিতে দেবে। এই হ্যান্ডসেট ব্যবহারকারীরা ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিংয়ের সুবিধাও পাবেন। এর জন্য একটি ম্যাগপ্যাড এবং একটি ম্যাগকেস দেওয়া হবে৷ এই ম্যাগপ্যাডের ওজন ৫৩ গ্রাম এবং ৬.৯ মিমি পুরু। এটি জিঙ্ক অ্যালয় মেটাল দিয়ে তৈরি। ম্যাগপ্যাডে যাতে ডিভাইসটি সঠিক অবস্থান করে তার জন্য ম্যাগকেস রয়েছে। ম্যাগকেসের মধ্যে একটি ম্যাগনেটিক কয়েল আছে।

RELATED ARTICLES

Most Popular