Mivi Duopods F50 ইয়ারফোন লঞ্চ হল, সীমিত সময়ের জন্য পাওয়া যাবে হাজার টাকার কমে

Avatar

Published on:

mivi-duopods-f50-launched-in-india-price-rs-999-features

সাশ্রয়ী মূল্যে ভারতীয় বাজারে আত্মপ্রকাশ করল Mivi Duopods F50 ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোন। প্লাস্টিক ইয়ারটিপের সাথে স্টেম লাইক ডিজাইনে এসেছে নতুন এই ইয়ারফোন। সংস্থার মতে, একবার চার্জ ইয়ারফোনটি ৫০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Mivi Duopods F50 ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন ।

Mivi Duopods F50 ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে মিভি ডুওপডস এফ৫০ ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৯৯৯ টাকা। যদিও এই মূল্য সীমিত সময়ের জন্য প্রযোজ্য। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে আগ্রহী ক্রেতার ব্ল্যাক, রেড, কোরাল এবং ব্লু কালারে নডুওপডস এফ৫০ ইয়ারফোন কিনতে পারবেন।

Mivi Duopods F50 ইয়ারফোনের ফিচার ও স্পেসিফিকেশন

আগেই বলা হয়েছে নবাগত মিভি ডুওপডস এফ৫০ ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারফোনটি প্লাস্টিক ইয়ারটিপসহ স্টেম শেপ ডিজাইনে এসেছে। তাছাড়া উন্নত সাউন্ড কোয়ালিটি সরবরাহ করার জন্য ইয়ারফোনটিতে ব্যবহৃত হয়েছে ১৩ এমএম ড্রাইভার। শুধু তাই নয়, দ্রুত কানেক্টিভিটির জন্য ইয়ারফোনটি ব্লুটুথ ৫.১ কানেক্টিভিটি অফার করবে, যার ট্রান্সমিশন রেঞ্জ ১০ মিটার পর্যন্ত বিস্তৃত। এছাড়া এতে রয়েছে ডুয়াল মাইক সিস্টেম।

অন্যদিকে, Mivi Duopods F50 ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, একবার চার্জে ইয়ারফোনটি ৫০ ঘণ্টা পর্যন্ত প্লে টাইম অফার করতে সক্ষম। তবে সেক্ষেত্রে চার্জিং কেস ব্যবহার করতে হবে। আবার ইউএসবি টাইপ-সি পোর্টের মাধ্যমে এটি ফাস্ট চার্জিং সাপোর্ট করায় মাত্র ১ ঘন্টায় পুরোপুরি চার্জ হয়ে যাবে। তদুপরি, ইয়ারফোনটিতে পিএনসি নয়েজ ক্যান্সলেশন ফিচার উপলব্ধ ।

সঙ্গে থাকুন ➥