Noise Pure Pods: ফুল চার্জে চলবে পুরো ৮০ ঘন্টা, নয়েজ ভারতে আনল নতুন ইয়ারবাডস

Avatar

Published on:

Noise Pure Pods launched India

ভারতীয় বাজারে দেশীয় অডিও ডিভাইস প্রস্তুতকারী জনপ্রিয় সংস্থা Noise নিয়ে আসলো দেশের প্রথম ওপেন ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড, যার নাম Noise Pure Pods। চিরাচরিত ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডগুলির থেকে আলাদা ডিজাইনে এসেছে নতুন এই ইয়ারফোনটি। এতে রয়েছে ওপেন ওয়্যারলেস স্টেরিও সিস্টেম, ডিটাচেবল পিওর ব্যান্ড, ৫০ এমএস লো ল্যাটেন্সি মোড এবং এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন টেকনোলজি। চলুন দেখে নেওয়া যাক নতুন Noise Pure Pods ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Noise Pure Podsএর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Noise Pure Pods ইয়ারবাডের দাম ধার্য করা হয়েছে ২,৯৯৯ টাকা। এটি পাওয়ার ব্ল্যাক এবং জেন বেইজ এই দুটি কালার অপশনে এসেছে। আগামী ১৯ ডিসেম্বর থেকে এটি সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি এই কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাবে। ক্রেতারা এই ইয়ারফোনের সাথে পাবেন এক বছরের ওয়্যারেন্টি।

Noise Pure Pods-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Noise Pure Pods ইয়ারবাড ১৬ এমএম ডায়নামিক ড্রাইভার সহ এসেছে। আর এই ইয়ারফোনে রয়েছে একটি ডিটাচেবল পিওর ব্যান্ড। শুধু তাই নয়, এটি টাচ কন্ট্রোল সাপোর্ট করবে। তাই মিউজিক কন্ট্রোল করার জন্য বা ফোন কল ধরার জন্য স্মার্টফোনে হাত দেওয়ার প্রয়োজন পড়বে না। এমনকি হেয়ারেবলটিতে ব্লুটুথ ৫.৩ উপলব্ধ, যার রেঞ্জ ১০ মিটার পর্যন্ত বিস্তৃত।

এখানেই শেষ নয়! নয়া অডিও ডিভাইসে থাকছে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন টেকনোলজিযুক্ত কোয়াড মাইক, ৫০ এমএস লো ল্যাটেন্সি মোড এবং এয়ার কন্ডাকশন টেকনোলজি।

এবার আসা যাক Noise Pure Pods ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে একবার চার্জে এর ব্যাটারি ৮০ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। আবার ফাস্ট চার্জিং সাপোর্টসহ আসায় মাত্র ১০ মিনিট চার্জে এটি ১৮০ মিনিট পর্যন্ত ব্যবহারযোগ্য। সর্বোপরি জল এবং ঘাম থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোনটিতে দেওয়া হয়েছে IPX5 রেটিং।

সঙ্গে থাকুন ➥