Realme আনল 40 ঘন্টা ব্যাটারি ব্যাকআপ সহ নতুন Earbuds, দাম 2000 টাকার কাছাকাছি

Avatar

Published on:

Realme buds t300 earbuds launched in india with anc features price

ভারতীয় বাজারে Realme Narzo 60x 5G স্মার্টফোনের সাথে একই দিনে লঞ্চ হল টেক জায়েন্ট Realme-র নতুন ইয়ারবাড Realme Buds T300। যদিও গত দু-সপ্তাহ আগে এটি ইন্দোনেশিয়ায় আত্মপ্রকাশ করেছে। এবার এলো ভারতের পালা। নতুন এই ইয়ারফোনে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচারের পাশাপাশি ৩৬০° স্পেশিয়াল অডিও এবং ৪০ ঘন্টার দীর্ঘ ব্যাটারি লাইফ । চলুন দেখে নেওয়া যাক নতুন Realme Buds T300 ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Realme Buds T300 -এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Realme Buds T300 ইয়ারবাডের দাম ধার্য করা হয়েছে ২,১৯৯ টাকা।। যদিও এই দাম সীমিত সময়ের জন্য বৈধ। আগামী ১২ সেপ্টেম্বর বেলা বারোটা থেকে এটি বাজারে কেনার জন্য উপলব্ধ হবে। আগ্রহীরা সংস্থার নিজস্ব ওয়েবসাইট realme.com কিংবা ই-কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পারবেন ইয়ারফোনটি। এটি হোয়াইট কালারের সাথে গ্রে কালার অপশনে এবং ব্ল্যাক- এর সাথে গোল্ড কালার অপশন এসেছে।

Realme Buds T300 -এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Realme Buds T300 ইয়ারবাড অ্যাপল এয়ারপড প্রো-এর মতো দেখতে। আর এতে ব্যবহৃত হয়েছে ১২.৪ এমএম ড্রাইভার এবং ব্লুটুথ ৫.৩ । তাছাড়া ব্যবহারকারী এটিকে টাচ জেসচারের মাধ্যমে নিয়ন্ত্রণ করতে পারবেন।

শুধু তাই নয়, ইয়ারফোনটি এএসি এবং এসবিসি অডিও কোডেক সাপোর্ট সহ এসেছে। সেই সঙ্গে এতে রয়েছে অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার, ৩৬০ ডিগ্রী স্পেসিয়াল অডিও এবং ৫০ এমএস লো ল্যাটেন্সি গেমিং মোড।

এখানেই শেষ নয়, হেয়ারেবলটি রিয়েলমি লিংক অ্যাপের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ, যা গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোরে উপলব্ধ। এবার আসা যাক, Realme Buds T300 ইয়ারবাডের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে ইয়ারফোনটি চার্জিং কেস সমেত ৪০ ঘন্টা এবং এর প্রত্যেকটি ইয়ারবাড ৮ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে পারবে। তবে সেক্ষেত্রে এএনসি ফিচার বন্ধ রাখতে হবে। আর এএনসি ফিচার যদি চালু থাকে তাহলে ইয়ারফোনটি ৩০ ঘণ্টা এবং এর প্রত্যেকটি ইয়ারবাড ৬ ঘন্টা করে পাওয়ার ব্যাকআপ দেবে। সর্বোপরি জল এবং ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোনটিতে দেওয়া হয়েছে IP55 রেটিং।

সঙ্গে থাকুন ➥