HomeAudio১০ মিনিটের চার্জে চলবে ২৫ ঘন্টা, Realme Buds Wireless 3 প্রথমে কিনলে...

১০ মিনিটের চার্জে চলবে ২৫ ঘন্টা, Realme Buds Wireless 3 প্রথমে কিনলে পাবেন ১৩০০ টাকা ছাড়

Realme Buds Wireless 3 নেকব্যান্ড স্টাইলের ইয়ারবাড আজ ভারতে লঞ্চ হল। এটি Buds Wireless 2 ইয়ারফোনের উত্তরসূরী হিসেবে এসেছে। আর এতে রয়েছে ৩০ ডেসিবেল অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার সহ এএসি ও এসবিসি অডিও কোডেক সাপোর্ট, ৪৫ এমএস লো ল্যাটেন্সি এবং ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি। চলুন দেখে নেওয়া যাক নতুন Realme Buds Wireless 3 ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Realme Buds Wireless 3-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Realme Buds Wireless 3 ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ২,৯৯৯ টাকা। তবে শুরুতে এটি ১,৬৯৯ টাকায় পাওয়া যাবে। প্রসঙ্গত উল্লেখ্য, আগামী ১২ জুলাই থেকে শুরু হবে এর বিক্রি। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট অ্যামাজন থেকে কিনতে পাওয়া যাবে এই ইয়ারফোন। আর ভাইটালিটি হোয়াইট, বেস ইয়েলো এবং পিওর ব্ল্যাক কালার অপশনে এটিকে বেছে নেওয়া যাবে।

Realme Buds Wireless 3-এর স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত Realme Buds Wireless 3 নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোনে ব্যবহৃত হয়েছে ১৩.৬ এমএম ডায়নামিক বেস ড্রাইভার। ফলে ইয়ারফোনটি শক্তিশালী এবং উচ্চ বেসযুক্ত অডিও প্রদান করতে সক্ষম।

অন্যদিকে, নয়া ইয়ারফোনে রয়েছে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি, যার রেঞ্জ ১০ মিটার পর্যন্ত বিস্তৃত। আর এই ইয়ারফোনে এএসি এবং এসবিসি অডিও কোডেক সাপোর্ট করবে। তাছাড়া আগেই উল্লেখ করা হয়েছে যে, ইয়ারফোনটিতে ৩০ ডেসিবেল অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার উপলব্ধ। তাই যেকোনো ধরনের কোলাহলপূর্ণ জায়গাতেও ব্যবহারকারী অনায়াসে শান্তিপূর্ণভাবে মিউজিক কিংবা পডকাস্ট উপভোগ করতে পারবেন।

শুধু তাই নয়, হেয়ারেবলটি ডায়নামিক বেস বুস্ট টেকনোলজি এবং ৩৬০ ডিগ্রি স্প্যাশিয়াল অডিও সাপোর্ট সহ এসেছে। তাছাড়া এতে রয়েছে ৪৫ এমএস আলট্রা লো ল্যাটেন্সি এবং একই সঙ্গে এটিকে দুটি ডিভাইসের সঙ্গে যুক্ত করা যাবে।

এবার আসা যাক Realme Buds Wireless 3 ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে ইয়ারফোনটি ৪০ ঘন্টা একটানা পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। তবে সেক্ষেত্রে এএনসি ফিচার বন্ধ রাখতে হবে। কারণ এএনসি ফিচার চালু থাকলে এটি ২৬ ঘন্টা পর্যন্ত চলবে। আর জানিয়ে রাখি, ফার্স্ট চার্জিং সাপোর্ট সহ আসায় মাত্র ১০ মিনিট চার্জে এটি ২৫ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোনটিতে দেওয়া হয়েছে IP55 রেটিং।

RELATED ARTICLES

Most Popular