HomeAudioকম দামে ভালো ইয়ারফোন খোঁজ করছেন? Realme Buds Wireless 3 Neo বাজারে...

কম দামে ভালো ইয়ারফোন খোঁজ করছেন? Realme Buds Wireless 3 Neo বাজারে এল

আজ ভারতে আত্মপ্রকাশ করল Realme সংস্থার নতুন ব্লুটুথ নেক ব্যান্ড ওয়্যারলেস ইয়ারফোন, যার নাম Realme Buds Wireless 3 Neo। এটি আগের বছর লঞ্চ হওয়া Buds Wireless 2 Neo ইয়ারফোনের উত্তরসূরী হিসেবে এসেছে। এতে রয়েছে গুগল ফাস্ট পেয়ার, এআই ইএনসি ফিচার এবং দীর্ঘ 32 ঘন্টার ব্যাটারি লাইফ। চলুন দেখে নেওয়া যাক নতুন Realme Buds Wireless 3 Neo ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Realme Buds Wireless 3 Neo-এর দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে Realme Buds Wireless 3 Neo ইয়ারফোনটির দাম ধার্য করা হয়েছে 1,299 টাকা। এটি ব্ল্যাক, ব্লু এবং গ্রিন কালার অপশনে এসেছে। সংস্থার নিজস্ব ওয়েবসাইটের পাশাপাশি ই-কমার্স সাইট ফ্লিপকার্ট ও অ্যামাজন থেকে আগামী 22 মে এটি কিনতে পাওয়া যাবে।

Realme Buds Wireless 3 Neo-এর স্পেসিফিকেশন ও ফিচার

Realme Buds Wireless 3 Neo ওয়্যারলেস নেকব্যান্ড ইয়ারফোনটি সিলিকন ইয়ারটিপ সহ এসেছে। আর এর ইয়ারবাডে রয়েছে ম্যাগনেটিক কানেকশন। ফলে অব্যবহৃত অবস্থায় এর একটি তারের সঙ্গে আরেকটি তার জড়িয়ে যাবে না।

এদিকে এই ইয়ারফোনটিতে পাওয়া যাবে 13.4 এমএম ডায়নামিক ড্রাইভার। আবার এটি এআই এনভারমেন্টাল নয়েজ ক্যানসেলেশন ফিচার অফার করবে। তাই চারপাশে যেকোনো ধরনের আওয়াজ এড়িয়ে এটি ব্যবহারকারীকে স্বচ্ছ এক্স কল এক্সপেরিয়েন্স প্রদান করতে সক্ষম। সেই সঙ্গে এতে রয়েছে 45 এমএস আলট্রা লো ল্যাটেন্সি মোড। এখানেই শেষ নয়, হেয়ারেবলটিতে থাকবে ব্লুটুথ 5.4 এবং গুগল ফাস্ট পেয়ার ইনস্ট্যান্ট কানেকশন সাপোর্ট। আবার একই সঙ্গে একে দুটি ডিভাইসের সঙ্গে যুক্ত করা সম্ভব।

এবার আসা যাক Realme Buds Wireless 3 Neo ইয়ারফোনটির ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে, একবার চার্জে এর ব্যাটারি 32 ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম। সর্বোপরি জল ও ধুলো থেকে সুরক্ষা দেওয়ার জন্য এতে দেওয়া হয়েছে IP55 রেটিং।

RELATED ARTICLES

Most Popular