বাজার কাঁপাতে হাজির নতুন Pulsar N150 ও N160, যুক্ত হল দুর্ধর্ষ ফিচার্স, দাম কত দেখুন

বাইকপ্রেমীদের উন্মাদনা বাড়িয়ে জানুয়ারির শেষলগ্নে পালসারের নতুন ভার্সন লঞ্চ করল বাজাজ অটো (Bajaj Auto)। আধুনিক ফিচার্সের সঙ্গে Pulsar N150 ও Pulsar N160-এর নতুন সংস্করণ নিয়ে হাজির হয়েছে সংস্থা। সবচেয়ে বড় পরিবর্তন হিসাবে বাইক দু’টিতে যুক্ত হয়েছে ব্লুটুথ কানেক্টিভিটি সহ ডিজিটাল এলসিডি ইন্সট্রুমেন্ট ক্লাস্টার।

2024 Pulsar N150 ও Pulsar N160 লঞ্চ হল

নতুন Pulsar 150-এর দাম রাখা হয়েছে ১.১৭ লক্ষ টাকা (এক্স-শোরুম) এবং মিলবে সাদা ও কালো রঙে। অন্যদিকে, আপডেটেড Bajaj Pulsar N160 কালো, লাল, ও নীল রঙে লঞ্চ হয়েছে। কিনতে খরচ হবে ১,৩০,৫৬০ টাকা (এক্স-শোরুম)। আগামী কয়েক সপ্তাহের মধ্যেই ডেলিভারি শুরু হবে। চলুন Pulsar N150 ও Pulsar N160-এর খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

2024 Bajaj Pulsar N150 ও Pulsar N160-তে উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হিসেবে দেওয়া হয়েছে ব্লুটুথ কানেক্টিভিটি সহ ডিজিটাল এলসিডি ইন্সট্রুমেন্ট ক্লাস্টার। ফোনের সঙ্গে কানেক্ট হয়ে গেলে হ্যান্ডেলবারে থাকা বাটনের মাধ্যমে চালক চাইলে ফোন কল ধরতে বা কেটে দিতে পারবেন। এছাড়াও ডিসপ্লেতে ভেসে উঠবে ব্যাটারি লেভেল, মোবাইল সিগনাল স্ট্রেন্থ, ফুয়েল কনজাম্পশন, ডিস্টেন্স টু এমপ্টি এবং মোবাইল নোটিফিকেশন অ্যালার্ট।

মোটরসাইকেল দুটি নয়া কালার স্কিম ছাড়াও বডিতে নতুন গ্রাফিক্স পেয়েছে। Pulsar N150-এর নতুন মডেলে আগের মতোই ১৪৯.৬৮ সিসি ইঞ্জিন ও ৫-স্পিড গিয়ারবক্স দেওয়া হয়েছে। এটি থেকে ১৪.৩ বিএইচপি এবং ১৩.৫ এনএম টর্ক উৎপন্ন হবে। অন্যদিকে Pulsar N160 পূর্বের মতোই ১৬৪.৮২ সিসি, DTS-I ইঞ্জিনে ছুটবে। এটি থেকে সর্বোচ্চ ১৫.৮ বিএইচপি এবং ১৪.৬৫ এনএম টর্ক পাওয়া যাবে।