Hero Destini 125: অ্যাক্টিভা অতীত! নতুন রূপে বাজার কাঁপাতে আসছে হিরোর পুরনো স্কুটার

স্কুটার হোক বা মোটরসাইকেল, নির্দিষ্ট সময় অন্তর আপডেট দেওয়ার ক্ষেত্রে হিরো মোটোকর্পের (Hero MotoCorp) জবাব নেই। এবারে সংস্থার নজর একটি স্কুটির উপর পড়েছে। সেটি হচ্ছে Hero Destini 125। এই ১২৫ সিসি স্কুটারটি বড়সড় মেকওভার পেতে চলেছে বলে জানা গিয়েছে। এখানেই শেষ নয়, Destini 125-এর নয়া ভার্সনের ছবিও ফাঁস হয়েছে অনলাইনে। যে কারণে স্কুটারটি বর্তমানে চর্চার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে। চলুন 2024 Hero Destini 125 সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

2024 Hero Destini 125 স্কুটারের ছবি ফাঁস হল

ফাঁস হওয়া ছবিতে দেখা গেছে, একদম নতুন ডিজাইন সহ নিউ জেনারেশন Hero Destini 125 আসতে চলেছে। আগের ডেস্টিনি ও আপকামিং মডেলের লুকসে প্রচুর ফারাক। সবচেয়ে বড় পরিবর্তন ফ্রন্ট সেকশনে। যেখানে হেডল্যাম্প এবং টার্ন ইন্ডিকেটর নতুন করে ডিজাইন করা হয়েছে। যে কারণে স্কুটার আকৃতিতে বদল এসেছে। নতুন ডেস্টিনিতে ভুরিভুরি ক্রোম অ্যাক্সেন্ট দেওয়া থেকে বিরত থেকেছে কোম্পানি।

পারফরম্যান্সের প্রসঙ্গে বললে, Hero Destini 125-এর নতুন সংস্করণে কোনও আপগ্রেড থাকার সম্ভাবনা নেই বললেই চলে। পূর্বের মতোই একটি ১২৫ সিসি সিঙ্গেল সিলিন্ডার, এয়ার কুল্ড ইঞ্জিনে ছুটবে বাইকটি। এটি থেকে ৭০০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ৯ বিএইচপি শক্তি এবং ৫৫০০ আরপিএম গতিতে ১০.৪ এনএম টর্ক পাওয়া যাবে।

হিরো মোটোকর্পের এমন পদক্ষেপ দেখে মনে করা হচ্ছে, বাজারে এই স্কুটির প্রসঙ্গে ক্রেতাদের মতামত গ্রহণের পর এই সিদ্ধান্ত নিয়েছে তারা। যে কারণে Hero Destini 125-এর ডিজাইন আপাদমস্তক পাল্টাতে ঘটাতে বাধ্য হচ্ছে সংস্থা। সব ঠিকঠাক চললে পুজোর আগেই বাজারে আসতে পারে নতুন ডেস্টিনি।