Triumph Scrambler 1200X: প্রেম দিবসের আগে বড় চমক ট্রায়াম্ফের, লঞ্চ করল জব্বর বাইক

গত বছর Bajaj-এর সঙ্গে হাত মিলিয়ে Scrambler 400X ভারতে লঞ্চ করেছিল আইকনিক ব্রিটিশ বাইক নির্মাতা ট্রায়াম্ফ। নতুন বছরে দেশের বাজারের জন্য আরও একটি দুর্দান্ত মোটরসাইকেল নিয়ে হাজির হল তারা। যার নাম Triumph Scrambler 1200X। নাম শুনেই বোধগম্য এটি একটি হাই-পারফরম্যান্স স্ক্র্যাম্বলার বাইক, যার দাম ১১.৮৩ লাখ টাকা (এক্স-শোরুম) ধার্য করা হয়েছে।

Triumph Scrambler 1200X খুঁটিনাটি

Triumph Scrambler 1200X-এর মাটি থেকে সিটের উচ্চতা ৮২০ মিমি। উপরন্তু অ্যাক্সেসরিজ ব্যবহার করে সিট হাইট ৭৯৫ মিমি পর্যন্ত কমানোর ব্যবস্থা রয়েছে। অতএব কম উচ্চতা সম্পন্ন ব্যক্তিও এটি সহজেই রাইড করতে পারবেন। সাসপেনশনের দায়িত্ব পালন করতে রয়েছে প্রিলোড অ্যাডজাস্টেবিলিটি রিয়ার Marzocchi মোনোশক। সাথে মিলবে Nissin ক্যালিপার।

হাই-পাওয়ার তৈরির জন্য সংস্থার 1200 স্ক্র্যাম্বলার তৈরির জন্য Triumph Scrambler 1200X-তে রয়েছে ১২০০ সিসি প্যারারাল টুইন, লিকুইড কুল্ড ইঞ্জিন। এটি থেকে সর্বোচ্চ ৮৮.৭ বিএইচপি ক্ষমতা এবং ১১০ এনএম টর্ক উৎপন্ন হবে। অফ-রোডিং সহ লং রাইডের জন্য Triumph Scrambler 1200X-এর সামনে ২১ ইঞ্চি ও পেছনে ১৭ ইঞ্চি স্পোক হুইল বর্তমান।

বাইকটির ফুয়েল ট্যাঙ্কের ক্যাপাসিটি ১৫ লিটার এবং দৈহিক ওজন ২২৮ কেজি। উল্লেখযোগ্য ফিচার্স হিসেবে রয়েছে এলসিডি এবং টিএফটি-র সংমিশ্রিত ডিজিটাল কনসোল, পাঁচটি রাইডিং মোড, কর্নারিং ডুয়েল চ্যানেল এবিএস এবং ট্রাকশন কন্ট্রোল সিস্টেম।