মারুতি-টাটাকে টেক্কা দিতে 2 লাখ টাকা ছাড় দিচ্ছে Hyundai, কতদিন চলবে এই অফার

নতুন বছরের শুরু থেকে গাড়ির দাম বাড়ার খবর পেয়ে যারা কার্যত হতাশ হয়ে পড়েছেন তাদের জন্যই সুখবর নিয়ে এলো দক্ষিণ কোরিয়ান ব্র্যান্ড Hyundai। ভারতে সংস্থার বেশ কিছু গাড়ির উপর নানা রকম ডিসকাউন্ট এবং বেনিফিট দেওয়া হচ্ছে। এন্ট্রি লেভেলের Grand i10 Nios থেকে শুরু করে সংস্থার টপ মডেল Tucson লোভনীয় ছাড়ে উপলব্ধ। চলুন দেখে নিই সংস্থার কোন মডেলে কত টাকা সাশ্রয় করা যাচ্ছে।

এই মুহূর্তে Hyundai-এর সবচেয়ে সস্তা মডেল হল Grand i10 Nios। ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস এবং কর্পোরেট অফার সহ নানা বেনিফিট মিলিয়ে ৪৮,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করা যাবে। Grand i10 Nios-এর প্ল্যাটফর্মে তৈরি Hyundai-এর সেডান Aura মোট ৩৩,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে।

সংস্থার প্রিমিয়াম হ্যাচব্যাক i20 গাড়িটিতে ৬০,০০০ টাকার বেনিফিট দেওয়া হচ্ছে এই মাসে। পাশাপাশি i20 N Line ট্রিমের ক্ষেত্রে ডিসকাউন্টের অঙ্ক ৫০,০০০ টাকা। অন্যদিকে কম্প্যাক্ট এসইউভি Venue এবং Venue N Line এর উপর ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস, কর্পোরেট অফার ধরে ৩০,০০০ টাকা পর্যন্ত বছাড় দেওয়া হচ্ছে।

প্রিমিয়াম সেডান গাড়ি Verna-তে ৫৫,০০০ টাকা পর্যন্ত বেনিফিট পাবেন গ্রাহকরা। Alcazar-এর উপর থাকছে ৪৫,০০০ টাকার ডিসকাউন্ট। এই মুহূর্তে সংস্থার ইঞ্জিন চালিত গাড়িগুলির মধ্যে ফ্লাগশিপ মডেল হল Tucson। এই এসইউভিতে সর্বোচ্চ দু-লাখ টাকার সুযোগ-সুবিধা দেওয়া হচ্ছে।

প্রসঙ্গত, এই সমস্ত অফার সমস্ত শোরুমে নাও মিলতে পারে। তাই গাড়ি কেনার প্ল্যান করলে নিকটবর্তী অথরাইজড ডিলারশিপে যোগাযোগ করার পরামর্শ দিচ্ছি আমরা। মনে রাখবেন, ১৫ই জানুয়ারি পর্যন্ত গাড়ি কেনা বা বুকিংয়ের ক্ষেত্রে এই অফার মিলবে বলে জানা গিয়েছে।। তবে পরবর্তীতে মেয়াদ বাড়তেও পারে।