দাম কমলো Redmi, Poco, Samsung সহ Apple iPhone, দেখে নিন রিপাবলিক ডে সেলের সেরা অফার

শীতকাল মানেই পিকনিক সহ নানান শীতকালীন উৎসবের আয়োজন। আর এমন সময় Amazon তার ক্রেতাদের জন্য সেলের আয়োজন করবে না তা কি করে হয়? তাই গ্রাহকদের খুশি দ্বিগুণ করতে এই উৎসবের মরশুমে Amazon হাজির হয়েছে তাদের Amazon Great Republic Day Sale 2024 নিয়ে। যেখানে হোম অ্যাপ্লায়েন্স, স্মার্টফোন এবং আরো অনেক ইলেকট্রনিক গ্যাজেট আকর্ষণীয় ছাড়ে উপলব্ধ। তাই আপনি যদি দীর্ঘদিন ধরে একটি স্মার্টফোন কিনবেন বলে ভেবে থাকেন বা আপনার পুরনো স্মার্টফোনটি আপগ্রেড করতে চান তাহলে, এটাই আপনার জন্য সঠিক সময়। তবে, একাধিক ডিভাইসের মধ্যে সঠিকটি বেছে নেওয়া বেশ কঠিন কাজ। যে কারণে আজ এই প্রতিবেদনে আমরা কয়েকটি ডিভাইস সম্পর্কে আলোচনা করব।

Apple iPhone 13

অ্যাপল আইফোন ১৩ কিছুদিন আগেও ৫৯,৯০০ টাকায় বিক্রি হয়েছিল। তবে, এখন অ্যামাজন সেলে এটি পাওয়া যাচ্ছে ৪৮,৯৯৯ টাকায়। পাশাপাশি, এর সাথে এক্সচেঞ্জ অফার এবং ব্যাঙ্ক ছাড়ও উপলব্ধ। আর ফিচারের কথা বললে, এই ডিভাইসে আছে সুপার রেটিনা ডিসপ্লে এবং ১২ + ১২ মেগাপিক্সেলের ক্যামেরা এবং উন্নত ব্যাটারি।

Samsung Galaxy S23 5G

পূর্বে Samsung Galaxy S23 5G ডিভাইসটির দাম ছিল ৮৯,৯৯৯ টাকা। কিন্তু, এই মুহূর্তে এটি ব্যাঙ্ক অফার এবং এক্সচেঞ্জ অফার সহ ৫৪,৯৯৯ টাকায় অ্যামাজনে উপলব্ধ।

আর এই হ্যান্ডসেটে আছে ৮ জিবি + ২৫৬ জিবি স্টোরেজ এবং পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর।

Honor 90 5G

এখন অনরের এই ডিভাইসটি অ্যামাজন সেলে ৪০ শতাংশ ছাড় সহ ২৮,৯৯৯ টাকায় উপলব্ধ। এছাড়াও, এসবিআই কার্ডের মাধ্যমে লেনদেনের পর ২২৫০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক ছাড়ও পাওয়া যাবে।

Poco C51 ও Tecno Pop 8

যে সকল ক্রেতারা ১০ হাজার টাকার নিচে হ্যান্ডসেট খুঁজছেন তাদের জন্য রয়েছে Poco C51 এবং Tecno Pop 8। এই ডিভাইস দুটি এখন অ্যামাজন রিপাবলিক সেলে ৫,৯৯৯ টাকায় এবং ৫,৮৪৯ টাকায় উপলব্ধ।

Redmi Note 13 5G

রেডমির এই ডিভাইসটির আসল দাম ১৭,৯৯৯ টাকা হলেও, এখন অ্যামাজনে ১৬,৯৯৯ টাকায় তালিকাভুক্ত আছে।

iQOO Z7s 5G

iQOO-র এই হ্যান্ডসেটটির দাম ২৩,৯৯৯ টাকা। কিন্তু, প্রজাতন্ত্র দিবসের সেলের সময় ৩৮ শতাংশ ছাড়ের পর এটি ১৪,৯৯৯ টাকায় কেনা যাবে। আর, স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর দ্বারা চালিত এই স্মার্টফোনে আছে ৬.৩ ইঞ্চি ডিসপ্লে, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি শুটার।।