জানুয়ারিতে Hyundai-এর এই গাড়িতে 55 হাজার টাকার বাম্পার ছাড়, কিনবেন নাকি

২০২৪ শুরু হতেই অটোমোবাইলের বাজারে ডিসকাউন্টের বন্যা বয়ে যেতে শুরু করেছে। বিভিন্ন কম্পানির পর এবার হুন্ডাইয়ের (Hyundai) গাড়িতে ডিসকাউন্ট অফার শুরু হল। সংস্থার Verna সেডান মডেলে চলছে ছাড়। হুন্ডাইয়ের কয়েকটি ডিলারশিপ এই ডিসকাউন্ট দিচ্ছে। যার মধ্যে রয়েছে ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস এবং কর্পোরেট ডিসকাউন্ট।

Hyundai Verna-তে লোভনীয় ডিসকাউন্ট

জানিয়ে রাখি, অঞ্চল ও ডিলারশিপ ভেদে ডিসকাউন্টের পরিমাণ ভিন্ন হতে পারে। তাই নিকটবর্তী শোরুম থেকে গাড়ি কেনার আগে অফারের প্রসঙ্গে নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে। চলুন Verna গাড়িটিতে কত টাকা ছাড় পাওয়া যাচ্ছে, তা জেনে নেওয়া যাক।

জানুয়ারি মাস জুড়ে Hyundai Verna গাড়িতে সর্বাধিক ৫৫,০০০ টাকা ডিসকাউন্ট মিলছে। ২০২৩ মডেলে আবার ৫৫,০০০ টাকাই ছাড় পাওয়া যাচ্ছে। যেখানে গাড়িটির ২০২৪ মডেল কিনলে পাওয়া যাবে ১০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট এবং ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস।

প্রসঙ্গত, Verna সেডানের বর্তমান বাজার মূল্য ১০.৯৬ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু। গাড়িটি দুই ধরনের ইঞ্জিন সমেত পেছে নেওয়া যায় – ১.৫ লিটার NA পেট্রোল ও ১.৫ লিটার টার্বো পেট্রোল মোটর। এর ছয়টি ভ্যারিয়েন্ট হচ্ছে – EX, S, SX, SX(O), SX Turbo ও SX(O) Turbo। এছাড়া গাড়িটি নয়টি রঙের বিকল্পে বেছে নেওয়া যায়।