Jawa 350 Blue: জাওয়া-র এই নতুন বাইক দেখলে রয়্যাল এনফিল্ড কেনার ইচ্ছা চলে যাবে!

রেট্রো মোটরসাইকেল ব্যবসায় ঘুরে দাঁড়াতে যারপরনাই চেষ্টা চালিয়ে যাচ্ছে মাহিন্দ্রা (Mahindra) অধীনস্থ ক্লাসিক লেজেন্ডস-এর (Classic Legends) মালিকানাধীন JawaYezdi Motorcycles। বছরের দ্বিতীয় মাসে এসে তারা Jawa 350-এর নতুন কালার ভ্যারিয়েন্ট প্রদর্শন করল। মাহিন্দ্রা ব্লুস ফেস্টিভেল-এ ব্লু কালারের Jawa 350 উন্মোচিত হয়েছে। শীঘ্রই এটি ভারতের বাজারে লঞ্চ হবে বলে জানিয়েছে জাওয়া-ইয়েজদি মোটরসাইকেলস।

Jawa 350-এর নতুন কালার অপশন এলো

নতুন কালারের সাথে বিদ্যমান পেইন্ট স্কিম মডেলগুলির বিক্রি জারি রাখবে কোম্পানি। বর্তমানে Jawa 350 তিনটি কালার স্কিমে বেছে নেওয়া যায় – মেরুন, ব্ল্যাক ও মিস্টিক অরেঞ্জ। ব্লু শেডের মডেলটির ফুয়েল ট্যাঙ্কে রয়েছে ট্রিপিল টোন ফিনিশ।

Jawa 350-এর সাইডে আছে ক্রোম ডিটেলিং এবং মাঝখানে ব্লু ফিনিশ। মোটরসাইকেলটির ক্লাসিক স্টাইলে নতুন মাত্রা যোগ করেছে গোল্ডেন পিনস্ট্রিপ। বাইকটি একটি ৩৩৪ সিসি লিকুইড কুল্ড ইঞ্জিনে রাস্তায় বিক্রম দেখায়। এটি থেকে সর্বোচ্চ ২২ বিএইচপি শক্তি এবং ২৮.২ এনএম টর্ক উৎপন্ন হয়। ৬-গতির গিয়ারবক্স উপলব্ধ এতে।

ইঞ্জিনের সাথে সংযুক্ত অ্যাসিস্ট ও স্লিপার ক্লাচ। Jawa 350 সিঙ্গেল ভ্যারিয়েন্টেই বেছে নেওয়া যায়, যার এক্স-শোরুম মূল্য ২.১৬ লক্ষ টাকা। বাজারে মডেলটির প্রতিদ্বন্দ্বীদের তালিকায় রয়েছে – Royal Enfield Classic 350, Honda CB350 ও Harley-Davidson X440।