Honda Livo: পুজোর আগে সস্তায় খাসা বাইক লঞ্চ করল হোন্ডা, মাইলেজ 75 কিমি, দাম কত

Avatar

Published on:

2023 Honda Livo 110 launched India

মধ্যবিত্তের জন্য নতুন মোটরসাইকেল হাজির করল হোন্ডা টু-হুইলারস ইন্ডিয়া (Honda 2-Wheelers India)। ১১০ সিসি সেগমেন্টে তাদের অতি জনপ্রিয় বাইক Livo 110-এর নয়া সংস্করণ লঞ্চের ঘোষণা করল তারা। 2023 Honda Livo 110-এর মূল্য ৭৮,৫০০ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু হচ্ছে। ড্রাম ও ডিস্ক – এই দুই ভ্যারিয়েন্টে উপলব্ধ হয়েছে এটি। নয়া নির্গমন বিধি OBD2 পালনকারী ১১০ সিসি PGM-FI পেট্রোল ইঞ্জিন সমেত এসেছে বাইকটি। যাতে আছে এনহ্যান্সড স্মার্ট পাওয়ার বা eSP প্রযুক্তি। বাইকটি লিটার প্রতি ৬০-৭৫ কিলোমিটার মাইলেজ দেয় বলে দাবি ব্যবহারকারীদের।

2023 Honda Livo 110 স্পেসিফিকেশন ও ফিচার্স

2023 Honda Livo 110-এ দেওয়া হয়েছে একটি ডিসি হেডল্যাম্প, নতুন গ্রাফিক্স এবং আধুনিক ফ্রন্ট ভাইজর। টিউবলেস টায়ারে ছুটবে এটি। বোল্ড ফুয়েল ট্যাঙ্কের পাশাপাশি টেল ল্যাম্পে দেখতে বেশ ভাল লাগে। উল্লেখযোগ্য ফিচার্সের তালিকায় উপস্থিত ইন্টিগ্রেটেড ইঞ্জিন স্টার্ট/স্টপ সুইচ, সার্ভিস ডিউ ইন্ডিকেটর, এক্সটার্নালি প্লেস ফুয়েল পাম্প এবং কম্বি-ব্রেক সিস্টেম।

নতুন Honda Livo 110-এ উপস্থিত ৬৫৭ মিমি সিঙ্গেল সেটআপ সিট এবং ১৬৩ মিমি গ্রাউন্ড ক্লিয়ারেন্স। এছাড়া রয়েছে ৫-স্টেপ অ্যাডজাস্টেবল রিয়ার সাসপেনশন। হোন্ডা তাদের এই বাইকে ১০ বছরের ওয়ারেন্টি প্যাকেজ অফার করছে। যার মধ্যে রয়েছে ৩ বছরের স্ট্যান্ডার্ড এবং ৭ বছরের অপশনাল এক্সটেন্ডেড ওয়ারেন্টি।

Livo 110-এর প্রসঙ্গে হোন্ডা মোটরসাইকেল ও স্কুটার ইন্ডিয়ার ডিরেক্টর (সেলস ও মার্কেটিং) যোগেশ মাথুর বলেন, “২০১৫-তে লঞ্চের পর থেকে Livo অসংখ্য আকাঙ্ক্ষিত গ্রাহকের সেরা পছন্দ হয়ে উঠেছে। এবারে বাইকটি OBD2 বিধির ইঞ্জিন পেল। আমরা বাইকটির ডিজাইনে নতুন মাত্রা যোগ করেছি। এটি স্টাইল, কমফোর্ট এবং পারফর্মেন্সের সামঞ্জস্যপূর্ণ সংমিশ্রণ।”

সঙ্গে থাকুন ➥