Mahindra Thar-কে জোর ধাক্কা, বাজার কাঁপাতে চলে এল Force Gurkha 5-Door

Avatar

Published on:

Force Gurkha 5-Door Price

দেশীয় অটোমোবাইল কোম্পানি ফোর্স মোটরস (Force Motors) অপেক্ষার অবসান ঘটিয়ে তাদের পাঁচ দরজার Gurkha SUV গাড়ির উপর থেকে পর্দা সরিয়েছে। এর পাশাপাশি Force Gurkha-র থ্রি-ডোর ভার্সন আপডেট করেছে কোম্পানি। দুটি গাড়িরই দাম আগামী মাসের প্রথম সপ্তাহে ঘোষণা করবে সংস্থা। সামনের মাসের মাঝামাঝি থেকে এগুলির ডেলিভারি চালু করা হবে। ইতিমধ্যেই বুকিং শুরু হয়েছে। আগ্রহী ক্রেতারা সংস্থার ডিলারশিপ অথবা অনলাইনে ২৫,০০০ টাকার বিনিময়ে বুক করতে পারবেন।

Force Gurkha 5-Door আত্মপ্রকাশ করল

ডিজাইনের প্রসঙ্গে বললে, নতুন Gurkha দর্শনের দিক থেকে পূর্বসূরী মডেলের সাথে অভিন্ন। কিন্তু ভেতরে ও বাইরে সামান্য কিছু পরিবর্তন ঘটানো হয়েছে। পাঁচ দরজার গাড়িটি দেখতে তিন দরজা মডেলের মতো হলেও পেছনে রয়েছে অতিরিক্ত ডোর। গোর্খা লেটারিং সমেত সিঙ্গেল স্ল্যাট গ্রিল, ফেন্ডার মাউন্টেড টার্ন ইন্ডিকেটর, ডিআরএল সহ গোলাকৃতি হেডলাইট, কর্নারিং ফাংশন সহ ফগ লাইট, ব্ল্যাক আউট ডোর হ্যান্ডেল, ইন্টিগ্রেটেড ল্যাডার চোখে পড়বে।

Force Gurkha-র অন্দরমহলে রয়েছে আগের মতোই ড্যাশবোর্ড লেআউট। যেখানে অ্যাপেল কারপ্লে ও অ্যান্ড্রয়েড অটো সহ ৯ ইঞ্চি টাচস্ক্রিন সিস্টেম, ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, টেলিস্কোপিক অ্যাডজাস্টেবল স্টিয়ারিং, রূপ মাউন্টেড রিয়ার ভেন্ট সহ ম্যানুয়াল এসি, ফোর পাওয়ার উইন্ডো, ডুয়েল এয়ারব্যাগ, এবিএস সমেত ইবিডি এবং টিপিএমএস বর্তমান।

5-Door Gurkha-র দ্বিতীয় সারিতে উপস্থিত বেঞ্চ সিট, এবং তৃতীয় সারিতে রয়েছে ক্যাপ্টেন সিট। শক্তির উৎস হিসাবে আগের মতোই মার্সিডিজ-এর FM2.4 CR, 4-সিলিন্ডার টার্বো ডিজেল ইঞ্জিন উপস্থিত। এটি থেকে সর্বোচ্চ ১৩৮ বিএইচপি ক্ষমতা এবং ৩২০ এনএম টর্ক উৎপন্ন হবে। গাড়িটি গ্রীন, রেড, হোয়াইট এবং ব্ল্যাক কালারে বেছে নেওয়া যাবে। ৩ বছর/১.৫ লাখ কিলোমিটার ওয়ারেন্টি, ৪টি ফ্রি সার্ভিসিং এবং এক বছরের বিনামূল্যে রোড সাইড অ্যাসিস্ট্যান্স অফার করছে কোম্পানি।

সঙ্গে থাকুন ➥