Harley Davidson দশটি নতুন মোটরবাইক আনল ভারতে, দাম শুনলে মাথা ঘুরে যাবে!

Published on:

Harley-Davidson Sportster S Price

আমেরিকার কিংবদন্তি মোটরসাইকেল নির্মাতা হার্লে ডেভিডসন (Harley-Davidson) হিরো মোটোকর্পের (Hero MotoCorp) সাথে জোট বেঁধে ভারতে বাইক বিক্রি করে। মে’র পথমেই এদেশে একঝাঁক মডেলের নতুন এডিশন লঞ্চের ঘোষণা করল তারা। যে তালিকায় রয়েছে Harley-Davidson Nightster, Nightster Special, Sportster, Fat Bob, Fat Boy, Street Glide, Road Glide, Breakout 117, Heritage 114 ও Pan America Special। ভারতে এই বাইকগুলি প্রতিটি হার্লে ডেভিডসনের শোরুম থেকে কেনা যাবে।

2024 Harley-Davidson প্রিমিয়াম রেঞ্জ ভারতে এল

জানিয়ে রাখি, হার্লে ডেভিডসনের Harley-Davidson Nightster ও Nightster Special-এর দাম যথাক্রমে ১৩.৩৯ লাখ ও ১৪.০৯ লাখ টাকা (এক্স-শোরুম) ধার্য করা হয়েছে। প্রিমিয়াম রেঞ্জের মধ্যেই এগুলি সবচেয়ে সস্তা মডেল। Harley-Davidson Sportster S কিনতে খরচ পড়বে ১৬.৪৯ লাখ টাকা (এক্স-শোরুম)।

ক্লাসিক হার্লে ক্রুজারের তালিকায় রয়েছে বেশ কয়েকটি মডেল। যার মধ্যে আছে – Fat Bob (২১.৪৯ লাখ টাকা), Fat Boy (২৫.৬৯ লাখ টাকা), Heritage 114 (২৭.১৯ লাখ টাকা) এবং Breakout 117 (৩০.৯৯ লাখ টাকা)। উপরের প্রতিটি মূল্য এক্স-শোরুম প্রাইস অনুযায়ী।

অ্যাডভেঞ্চার ট্যুরার Pan America-র টপ স্পেক ভ্যারিয়েন্টটি পুনরায় ফিরিয়ে আনা হয়েছে। নতুন বাইকটির মূল্য রাখা হয়েছে ২৪.৬৪ লাখ টাকা (এক্স-শোরুম)। Harley-Davidson Street Glide ও Road Glide-এর দাম পড়বে যথাক্রমে ৩৮.৭৯ লাখ ও ৪১.৭৯ লাখ টাকা (এক্স-শোরুম)। সর্বশেষ মডেলটি হচ্ছে সংস্থার সবচেয়ে দামি বাইক।

প্রসঙ্গত, 2024 Harley-Davidson Street Glide ও 2024 Harley-Davidson Road Glide-এ বেশ কিছু উন্নতি ঘটানো হয়েছে। এগুলি এখন আগের থেকে আরও বেশি শক্তিশালী, ওজনে হালকা এবং ফিচার্স সমৃদ্ধ হয়ে এসেছে। ইঞ্জিন থাকবে আরও বেশি ঠান্ডা এবং পারফরম্যান্স আরও ভালো মিলবে। এতে রয়েছে চারটি রাইডিং মোড – রোড, স্পোর্ট, রেইন এবং কাস্টম।

প্রযুক্তির প্রসঙ্গে বললে, নতুন Harley-Davidson Street Glide ও Harley-Davidson Road Glide-এ উপস্থিত একটি ১২.৩ ইঞ্চি টিএফটি টাচস্ক্রিন ড্যাশবোর্ড, নতুন ২০০ ওয়াট অডিও অ্যামপ্লিফায়ার। আবার পেছনের সাসপেনশন ট্রাভেলের দৈর্ঘ্য বাড়ানো হয়েছে এবং নতুন ডিজাইনের সিট দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥