HomeAutomobileতরুণ প্রজন্মের হার্ট বিট বাড়িয়ে এন্ট্রি নিচ্ছে নতুন Kawasaki Ninja 650, পুজোর...

তরুণ প্রজন্মের হার্ট বিট বাড়িয়ে এন্ট্রি নিচ্ছে নতুন Kawasaki Ninja 650, পুজোর সময়ে লঞ্চ

2025 Kawasaki Ninja 650 উৎসবের মরসুমে ভারতে লঞ্চ হতে পারে। সুপারস্পোর্টস বাইকটির ডিজাইন ও কালার অপশনে নতুনত্ব আসতে পারে। দাম 15000 থেকে 20000 টাকা বাড়বে।

স্পোর্টস বাইকের দুনিয়ার ঝিমুনি কাটাতে ভারতে এই বছর লঞ্চ হতে চলেছে নতুন ভার্সনের Kawasaki Ninja 650। সম্প্রতি বাইকটি আন্তর্জাতিক বাজারে পা রেখেছে। বাইকওয়ালের রিপোর্ট অনুযায়ী, পুজোর মরসুমে ভারতে লঞ্চ হতে পারে এটি। প্রতিবেদনে দাবি, বিগত কয়েক মাসে বাইকটির বর্তমান মডেলের বিক্রির গতি শ্লথ হয়ে এসেছে। ফলে ডিলাররা Ninja 650 আশানুরূপ হারে বিক্রি করতে না পেরে হতাশাগ্রস্ত। যে কারণে তড়িঘড়ি মোটরসাইকেলটির নতুন সংস্করণ আনতে উদ্যত হয়েছে কাওয়াসাকি (Kawasaki)।

2025 Kawasaki Ninja 650 পুজোয় ভারতে আসছে

2025 Kawasaki Ninja 650 লঞ্চ হলে সংশ্লিষ্ট সেগমেন্টের নতুন উদ্যম আসবে বলে আশাবাদী সংস্থা। সূত্রের দাবি, পরিকল্পিত সময়ের আগেই বাজারে লঞ্চ হতে পারে জাপানি কোম্পানির এই বাইক। কেবলমাত্র ডিজাইন আপডেট দেওয়া হচ্ছে। ক্যান্ডি স্টিল ফার্নেস অরেঞ্জ / মেটালিক স্পার্ক ব্ল্যাক / মেটালিক রয়াল পারপেল এবং মেটালিক ম্যাট ওল্ড স্কুল গ্রীন / মেটালিক স্পার্ক ব্ল্যাক কালার স্কিমে হাজির হতে পারে বাইকটি।

জল্পনা শোনা যাচ্ছে, ভারতে 2025 Kawasaki Ninja 650 স্ট্যান্ডার্ড ভার্সনের পাশাপাশি KRT এডিশনও লঞ্চ করবে। চাকায় শক্তির সঞ্চার ঘটাতে আগের মতই থাকছে একটি ৬৪৯ সিসি প্যারালাল টুইন ইঞ্জিন। এটি থেকে ৮,০০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ৬৭.৩ বিএইচপি শক্তি এবং ৬,৭০০ আরপিএম গতিতে ৬৫.৭৬ এনএম টর্ক উৎপন্ন হবে। ইঞ্জিনকে যোগ্য সঙ্গত দিতে ৬-স্পিড গিয়ারবক্স, অ্যাসিস্ট ও স্লিপার ক্লাচ থাকছে।

2025 Kawasaki Ninja 650-এ উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হিসেবে থাকছে একটি ৪.৩ ইঞ্চি টিএফটি কালার ইন্সট্রুমেন্ট ডিসপ্লে, এলইডি লাইটিং, স্মার্টফোন কানেক্টিভিটি, ট্রাকশন কন্ট্রোল সিস্টেম, তিনটি রাইডিং মোড, এবং ডুয়েল চ্যানেল এবিএস। আপডেট আসার কারণে বাইকটির দাম সামান্য বাড়ানো হতে পারে। বর্তমানে দাম ৭.১৬ লাখ টাকা। অনুমান করা হচ্ছে, নতুন ভার্সনের দাম ৭.৩৫ লাখ টাকা (এক্স-শোরুম) রাখা হবে।

RELATED ARTICLES

Most Popular