লুকস চমকে দেবে! লঞ্চের আগেই ফাঁস Bajaj Pulsar NS400-এর ডিজাইন, দেখে নিন ছবি

Avatar

Published on:

Bajaj Pulsar NS400 Design

বর্তমানে বাজাজ অটোর নাম (Bajaj Auto) লোকের মুখে মুখে ঘুরছে। কেন জানেন? কারণ আগামী ৩ মে বাজাজ আনতে চলেছে তাদের সবচেয়ে বড় পালসার। নাম – Pulsar NS400। এখন সবচেয়ে আকর্ষণীয় খবর হচ্ছে, লঞ্চের আগেই এই বাইকের ছবি ফাঁস হয়েছে অনলাইনে। যা নতুন হেডলাইট ডিজাইন প্রকাশের পাশাপাশি ফিচার্সের ধারণা দিয়েছে। এতে সম্পূর্ণ নতুন ফ্রন্ট ফেস ও ট্যাঙ্কের দেখা মিলেছে।

Bajaj Pulsar NS400 ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার সহ আসবে

Bajaj Pulsar NS400 একটি ফুল ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার সমেত হাজির হবে। সঙ্গে থাকছে স্মার্টফোন কানেক্টিভিটি। আবার দেখা মিলতে পারে নেভিগেশন অ্যাসিস্ট্যান্সের । Dominar 400-এর মতো স্প্লিট রিভার্স এলসিডি ডিসপ্লে সমেত হাজির হতে পারে এই বাইক।

Pulsar NS400 সেগমেন্টের দ্রুততম বাইক

Pulsar NS400 হচ্ছে পালসার লাইনআপের সবচেয়ে শক্তিশালী বাইক। উক্ত বিভাগের মধ্যে মডেলটিকে দ্রুততম বাইক হিসেবে প্রতিষ্ঠা করাই মূল লক্ষ্য বাজাজের। যাতে Triumph Speed 400, KTM 390 Duke, Hero Mavrick 440, BMW G310R ও TVS Apache RTR 310-এর থেকে আলাদা করে চেনা যযায়। স্পিড ও অ্যাক্সেলারেশন বৃদ্ধির জন্য এতে দেওয়া হয়েছে চওড়া রিয়ার টায়ার এবং দু’দিকে ১৭ ইঞ্চি হুইল।

Pulsar NS400 ডুয়েল চ্যানেল এবিএস সহ আসছে

ডুয়েল চ্যানেল এবিএস এবং পেছনে মোনোশক সাসপেনশনেস সঙ্গে হাজির হবে Pulsar NS400। পারফর্ম্যান্সের জন্য থাকছে একটি ৩৭৩ সিসি, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। এটি Dominar 400-এর থেকে নেওয়া। তবে পাওয়ার ও টর্ক আউটপুট একমাত্র লঞ্চের পর বলা সম্ভব।

সঙ্গে থাকুন ➥