HomeAutomobileমাটির মানুষ অক্ষয় কুমার, TVS-এর খুব সাধারণ বাইকে চেপে ঘুরলেন খিলাড়ি, দেখতে...

মাটির মানুষ অক্ষয় কুমার, TVS-এর খুব সাধারণ বাইকে চেপে ঘুরলেন খিলাড়ি, দেখতে উপচে পড়ল ভিড়

তারকাদের মধ্যে সিংহভাগ ব্যক্তিত্ব মোটরসাইকেল চালাতে গভীরভাবে ভালোবাসেন। যার মধ্যে অন্যতম কিংবদন্তি বলিউড অভিনেতা অক্ষয় কুমার। অতীতে একাধিকবার তাঁকে পছন্দের টু-হুইলারে সওয়ার হতে দেখা গেছে। ফের একবার তিনি মোটরসাইকেল চালানোর সময় অসংখ্য অনুরাগীদের একদম কাছ থেকে দর্শন দিলেন। গত পাঁচ বছর ধরে হোন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া বা এইচএমএসআই (HMSI)-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নিযুক্ত রয়েছেন তিনি। এবারে শুটিং চলাকালীন TVS Raider 125 চালাতে দেখা গেল তাঁকে।

অক্ষয় কুমার চালালেন TVS Raider 125

উত্তরপ্রদেশের সীতাপুরে ‘স্কাই ফোর্স’ নামক চলচ্চিত্রের শুটিং চলাকালীন অক্ষয় কুমারের রাইডিংয়ের ভিডিও প্রকাশ্য আসে। সংবাদ সংস্থা এএনআই এক্স (X)-এ (টুইটারের বর্তমান নাম) ভিডিওটি শেয়ার করে। উল্লেখ্য, TVS Raider 125-এর বর্তমান বাজার মূল্য ৯৫,২১৯ টাকা (এক্স-শোরুম)। স্টাইলিশ ডিজাইন এবং অত্যাধুনিক ফিচারের জন্য বিখ্যাত এই মোটরসাইকেলটি।

Raider 125 বর্তমানে চারটি ভ্যারিয়েন্টে উপলব্ধ – SX, SSE, Split Seat ও Single Seat। আবার চারটি ভিন্ন রঙের বিকল্প বেছে নেওয়া যায় এটি – উইক্ড ব্ল্যাক, স্ট্রাইকিং রেড, ফিয়েরি ইয়েলো এবং ব্লেজিং ব্লু। স্টাইল এর প্রসঙ্গে বললে এতে রয়েছে X-আকৃতির এলইডি হেডলাইট, ইঞ্জিন গার্ড, বৃহৎ পাঁচ ইঞ্চি টিএফটি ডিসপ্লে এবং এলইডি টেল লাইট সহ স্লিক টেল সেকশন। ১৭ ইঞ্চি অ্যালয় হুইলের সাথে টিউবলেস টায়ারে ছোটে বাইকটি।

TVS Raider 125-এ উপস্থিত একটি ১২৪.৮ সিসি অয়েল কুল্ড, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। এটি পাঁচ গতির গিয়ারবক্স সহ উপলব্ধ। ইঞ্জিন থেকে ৭,৫০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ১১.২২ বিএইচপি শক্তি এবং ৬,০০০ আরপিএম গতিতে ১১.২ এনএম টর্ক উৎপন্ন হয়। সামনে ২৪০ মিমি ডিস্ক ও পেছনে ১৩০ মিমি ড্রাম ব্রেক বর্তমান। আবার লোয়ার ভ্যারিয়েন্টের দু’চাকাতেই ড্রাম ব্রেক উপলব্ধ। সাসপেনশনের দায়িত্ব সামলাতে টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক এবং ফাইভ-স্টেপ অ্যাডজাস্টেবল গ্যাস চার্জড মোনোশক রিয়ার অ্যাবসর্বার রয়েছে।

RELATED ARTICLES

Most Popular