এক চার্জে 85 কিমি, জম্পেশ স্টাইল নিয়ে লঞ্চ হল Bounce Infinity E1 ইলেকট্রিক স্কুটারের নতুন মডেল

Updated on:

Bounce Infinity E1 Limited Edition E-Scooter launched India

আজ ভারতের বাজারে বাউন্স ইনফিনিটি (Bounce Infinity) তাদের ইলেকট্রিক স্কুটার E1 এর স্পেশাল এডিশন আনুষ্ঠানিকভাবে লঞ্চ করল। সীমিত সংস্করণের মডেলটির দাম ৯৬,৭৯৯ টাকা (এক্স-শোরুম) ধার্য করা হয়েছে। Bounce Infinity E1-এর টপ-এন্ড ভ্যারিয়েন্টটির তুলনায় নয়া মডেলের কিনতে ১৬,৮০০ টাকা বেশি খরচ পড়বে।

Bounce Infinity E1 Limited Edition ডিজাইন ও কালার

ফ্লোরবোর্ড প্যানেলে স্পোর্টি ব্ল্যাক কালার সহ ইনফিনিটি ই১-এর নতুন ভার্সনে রয়েছে ‘লিমিটেড এডিশন’ ব্যাজ, এবং গ্র্যাবরেলের নিচে সাইড প্যানেলে ডার্ক গ্রে/সিলভার স্ট্রাইপ। স্ট্যান্ডার্ড মডেলের মতোই স্পেশাল এডিশনটিও পাঁচটি পেইন্ট স্কিমে হাজির হয়েছে – কমেট গ্রে, পার্ল হোয়াইট, স্পার্কেল ব্ল্যাক, স্পোর্টি রেড এবং ডেসাট সিলভার।

Bounce Infinity E1 Limited Edition স্পেসিফিকেশন

উক্ত পরিবর্তনগুলি ছাড়া বাউন্স ইনফিনিটি ই১ লিমিটেড এডিশনে বিশেষ কিছু বদল ঘটানো হয়নি। স্ট্যান্ডার্ড মডেলটির মতোই এতে রয়েছে একটি ২ কিলোওয়াট আওয়ার লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক, যা সিঙ্গেল চার্জে ৮৫ কিলোমিটার রেঞ্জ অফার করবে। ব্যাটারিটি সম্পূর্ণ চার্জ হতে চার থেকে পাঁচ ঘন্টা সময় নেবে। আবার ব্যাটারি প্যাকটি ভাড়ার বিকল্পেও কেনা যায় ।

ইনফিনিটি ই১ দুটি ড্রাইভ মোড এবং ১.৫ কিলোওয়াট হাব মোটর সহ উপলব্ধ – পাওয়ার এবং ইকো। আবার টায়ার পাংচার হয়ে গেলে ধীরগতিতে চলার জন্য এতে দেওয়া হয়েছে – ড্র্যাগ মোড। ৬৫ কিলোমিটার টপ স্পিড সহ স্কুটারটি ০ থেকে ৪০ কিমি/ঘন্টার গতিবেগ ৮ সেকেন্ডে তুলতে সক্ষম।

সাসপেনশন সেটআপ হিসেবে এতে দেওয়া হয়েছে একটি হাইড্রোলিক টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক এবং টুইন শক রিয়ার অ্যাবজর্বার। ব্রেকিং এর দায়িত্ব পালন করার জন্য দু’চাকায় রয়েছে ডিস্ক ব্রেক। এতে আবার ইলেকট্রনিক ব্রেকিং সিস্টেম এবং রিজেনারেটিভ ব্রেকিং টেকনোলজির সুবিধা মেলে।

Bounce Infinity E1 Limited Edition ফিচার্স

বাউন্স ইনফিনিটি ই১ লিমিটেড এডিশনের ফিচারের তালিকায় রয়েছে ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ক্রুজ কন্ট্রোল, রিভার্স মোড এবং টো অ্যালার্ট। অ্যাপের সাহায্যে ব্লুটুথ-এর মাধ্যমে স্কুটারটি স্মার্টফোনের সাথে কানেক্ট করা যাবে। ফলে স্কুটারের ডিসপ্লেতে জিওফেন্সিং, চার্জিং স্টেটাস সহ বিভিন্ন তথ্য ভেসে উঠবে।

এছাড়া, সাধারণ মডেলের দেখাদেখি Bounce Infinity E1 লিমিটেড এডিশনে রয়েছে স্মার্ট ডিটেলিং সহ একটি গোলাকৃতি এলইডি প্রোজেক্টর হেডল্যাম্প, স্পোর্টি অ্যালয় হুইল এবং ফ্লাশ ফিটিং রিয়ার ফুটপেগ। স্কুটারটির বুকিং বা ডেলিভারি কবে থেকে শুরু হবে, তা এখনও জানা যায়নি।

সঙ্গে থাকুন ➥