HomeMobiles6,000mah ব্যাটারি, 80W চার্জিং সহ দুর্দান্ত ফোন আনছে Vivo, লঞ্চের আগেই ছবি...

6,000mah ব্যাটারি, 80W চার্জিং সহ দুর্দান্ত ফোন আনছে Vivo, লঞ্চের আগেই ছবি ফাঁস

ভিভো সম্প্রতি ভারতীয় বাজারে Vivo Y200 Pro স্মার্টফোনটি লঞ্চ করেছে। বর্তমানে স্ট্যান্ডার্ড Vivo Y200 ফোনটিকে বাজারে আনার তোড়জোড় শুরু করেছে সংস্থা। এটিকে এখন চায়না টেলিকম (China Telecom) সার্টিফিকেশন প্ল্যাটফর্মেও দেখা গেছে, যা আসন্ন মিড রেঞ্জ স্মার্টফোনের সম্পূর্ণ ডিজাইন এবং স্পেসিফিকেশন প্রকাশ করেছে। চলুন এখনও পর্যন্ত Vivo Y200 সর্ম্পকে কি কি তথ্য উঠে এসেছে, আসুন জেনে নেওয়া যাক।

সামনে এল Vivo Y200 ডিজাইন এবং স্পেসিফিকেশন

ভিভো ওয়াই২০০ ফোনটিকে V2343A মডেল নম্বর সহ চায়না টেলিকম ডেটাবেসে দেখা গেছে। অনলাইন লিস্টিং অনুযায়ী, ফোনটি একাধিক স্টোরেজ মডেলে পাওয়া যাবে, এগুলি হল ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ, ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ। চীনা সার্টিফিকেশন অনুযায়ী, বেস ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম হতে পারে ১,৯৯৯ ইউয়ান (প্রায় ২৩,৫০০ টাকা)। এছাড়াও জানা গেছে যে, ভিভো ওয়াই২০০ ফোনে ২,৪০০ × ১,০৮০ পিক্সেলের রেজোলিউশনের ডিসপ্লে থাকবে এবং ফোনটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে চলবে।

ফটোগ্রাফির জন্য, ভিভো ওয়াই২০০ ফোনে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি ক্যামেরা সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। অন্যদিকে, ফোনের সামনে একটি পাঞ্চ হোল কাটআউটের মধ্যে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা অবস্থান করবে। ভিভো ওয়াই২০০ ফোনটিতে বিশাল ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে, যা সম্ভবত ৮০ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং অফার করবে। ডিভাইসটির পুরুত্ব মাত্র ৭.৬১ মিমি এবং ওজন ১৮৭ গ্রাম। এই স্মার্টফোনটিতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট অন্তর্ভুক্ত থাকবে বলে জানা গেছে।

শোনা যাচ্ছে যে, Vivo Y200 ফোনটি Qualcomm Snapdragon 6 Gen 1 প্রসেসরে চলবে, যা Adreno 710 জিপিইউ-এর সাথে যুক্ত থাকবে। ভিভো আগামী ২০ মে চীনে Vivo Y200 5G-এর সাথে Y200t 5G এবং Y200 GT 5G ফোনটিও উন্মোচন করার জন্য প্রস্তুতি নিচ্ছে৷

RELATED ARTICLES

Most Popular