E-Cycle: প্যাডেল ছাড়াই ছুটবে 75 কিমি, দেশীয় সংস্থা আনল ইলেকট্রিক সাইকেল, দাম 27,999 টাকা থেকে শুরু

Avatar

Updated on:

Gujrat based Techinnovate Mobility launches 2 new E-Cycle

ইকো ফ্রেন্ডলি ভেহিকেল নিয়ে কাজ করা গুজরাতের বৈদ্যুতিক টু-হুইলার স্টার্টআপ টেকিনোভেট মোবিলিটি (Techinnovate Mobility) একজোড়া অত্যাধুনিক ইলেকট্রিক বাইসাইকেল লঞ্চের ঘোষণা করল। মডেল দু’টির নামকরণ হয়েছে – A250 (ডেলিভারির জন্য উপযুক্ত)ও Ambler (ব্যক্তিগত ব্যবহারের উপযোগী)। ক্রেতাদের ভরসা দিতে ব্যাটারিতে দু’বছরের ওয়ারেন্টি অফার করছে কোম্পানি। আসুন ই-বাইসাইকেল দুটির দাম, স্পিড, রেঞ্জ প্রসঙ্গে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Ambler ইলেকট্রিক বাইসাইকেলের ফিচার্স

অ্যাম্বলার একটি সাশ্রয়ী মূল্যের ইলেকট্রিক টু-হুইলার। যা চালাতে লাইসেন্সের প্রয়োজন পড়ে না। পুল চার্জে এটি ৭৫ কিলোমিটার রেঞ্জ প্রদান করবে বলে দাবি করেছে সংস্থা। এর ওজন বহনের ক্ষমতা ১৫০ কেজি। কাছাকাছি যাতায়াত এবং হোম ডেলিভারির জন্য এটি আদর্শ।

Ambler এর সেফটি ও দাম

ওয়াটাপ্রুফ বৈদ্যুতিন যন্ত্রাংশ এবং ব্যাটারি সহ আসা Ambler সুরক্ষার দিক থেকে যথেষ্ট ভরসাযোগ্য। পরিবেশবান্ধব উপায়ে চলাফেরাতে এর জুড়ি মেলা ভার। এর সর্বোচ্চ গতিবেগ ঘন্টায় ২৫ কিলোমিটার। মেটালিক গ্রে এবং গ্লসি হোয়াইট – এই দুই কালারে বেছে নেওয়া যাবে মডেলটি। ক্রুজ কন্ট্রোল মোড সহ Ambler-এর ব্যাটারিটি সম্পূর্ণ চার্জ হতে তিন ঘন্টা সময় নেবে। এতে উপস্থিত ২০ লিটার স্টোরেজ। এতে দেওয়া হয়েছে ডিটাচেবল এবং জলরোধী ব্যাটারি। বৈদ্যুতিক সাইকেলটির দাম এদেশে ৪৯,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে।

A250 ইলেকট্রিক বাইসাইকেলের ফিচার্স

১৯ ইঞ্চির হালকা ওজনের ফ্রেম সহ এসেছে A250। এতে দেওয়া সিঙ্গেল-স্পিড এমএস হুইল এবং ডবল ওয়াল অ্যালয় ২৬ ইঞ্চি রিম দীর্ঘমেয়াদ এবং ভারসাম্য প্রদান করবে। কাছাকাছি পথ পরিভ্রমণের জন্য এটি আদর্শ। অন্যান্য ফিচারের মধ্যে রয়েছে এলসিডি ডিসপ্লে, যেখানে স্পিড, ব্যাটারি লেভেল, ভোল্টেজ, ওডোমিটার ইন্ডিকেশন ভেসে উঠবে।

A250 স্পেসিফিকেশন ও দাম

ঘন্টায় ২৫ কিমি সর্বোচ্চ গতিবেগের ইলেকট্রিক বাইসাইকেলটি এক চার্জে ২৫ থেকে ৪৫ কিলোমিটার (রাস্তার উপর নির্ভর) রেঞ্জ প্রদান করবে। এতে উপস্থিত ৩৬ ভোল্ট ২৫০ ওয়াট বিএলডিসি হাব মোটর। ব্যাটারিটি জলরোধী বৈশিষ্ট্য যুক্ত। এক বছরের ওয়ারেন্টি সহ কেনা যাবে মডেলটি (রেঞ্জ অনুযায়ী ওয়ারেন্টি ২ বছর পর্য?)।ব্যাটারি চালিত বাইসাইকেলটির দাম ২৭,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে।

সঙ্গে থাকুন ➥