দীপাবলি উপলক্ষে বিরাট অফার! Harley Davidson-এর বাইকে 5.30 লক্ষ টাকা ছাড়

Updated on:

Harley Davidson Bikes Discount Offer

আর মাত্র দিন কয়েকের অপেক্ষা। সামনেই আসতে চলেছে দেশের অন্যতম বড় উৎসব- দীপাবলি। আলোর মালায় সেজে উঠবে কাশ্মীর থেকে কন্যাকুমারী। এমন উৎসবের দিনকে স্মরণীয় করে রাখতে বাড়িতে আনতেই পারেন একটি নতুন মোটরসাইকেল। এই সুযোগের ফায়দা তুলতে আসরে কোমর বেঁধে নেমে পড়েছে টু-হুইলার নির্মাণকারী সংস্থাগুলি। প্রথম সারির নির্মাতাদের মধ্যে প্রায় প্রত্যেকেই অল্পবিস্তর বিভিন্ন রকম অফার চালু করেছে তাদের বাইক ও স্কুটারের উপর। এদের মধ্যে অন্যতম একটি নাম হল Harley-Davidson। নিজেদের ব্যবসার প্রসার কথাটা ঘটাতে এবং গ্রাহকদের আকর্ষিত করতে আমেরিকার প্রসিদ্ধ এই সংস্থা আকর্ষণীয় সব ডিসকাউন্ট নিয়ে এসেছে।

দীপাবলি উপলক্ষ্যে হার্লে ডেভিডসনের বাইকে বিরাট ডিসকাউন্ট

হার্লে ডেভিডসন তাদের মোটরসাইকেলগুলির উপর সর্বোচ্চ ৫.৩০ লক্ষ টাকা পর্যন্ত ছাড় দেওয়ার কথা ঘোষণা করেছে। এর মধ্যে রয়েছে Nightster, Sportster S, Nightster Special এবং Pan America 1250 Special। এই সমস্ত বাইক গুলিতে ৩.২৫ লক্ষ টাকা থেকে শুরু করে সর্বাধিক ৫.৩০ লক্ষ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে। অফার ২০২২ ও ২০২৩ উভয় ভার্সনের ক্ষেত্রেই বলবৎ হবে। মডেল ও ভ্যারিয়েন্ট অনুযায়ী ডিসকাউন্ট কতটা থাকছে, তা নীচে রইল।

Sportster S এর 2022 ও 2023 ভার্সনে যথাক্রমে ৪.৪৫ লাখ ও ৩.২৫ লক্ষ টাকার ডিসকাউন্ট পাবেন গ্রাহকরা। এর ফলে প্রথমটির দাম ১৬.৫১ লাখ টাকা থেকে কমে হবে ১২.০৬ লাখ টাকা। আর দ্বিতীয়টির ক্ষেত্রে খরচ হবে ১৫.৫৪ লাখ টাকা। অন্যদিকে, Nightster-এর গত বছরের সংস্করণটির উপর ৪.৩০ লক্ষ টাকার ছাড় দেওয়ার ফলে এই মুহূর্তে দাম কমে দাঁড়িয়েছে ১০.৬৯ লাখ টাকায়। তবে 2023 সালের মডেলটির উপর ৫.২৫ লাখ টাকা ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। ছাড়ের অঙ্ক ধরে বর্তমানে দাম ১২.২৪ লক্ষ টাকা।

এছাড়াও Nightster-এর Special ভার্সনে সবচেয়ে বেশি পরিমাণ ডিসকাউন্ট থাকছে, যা ৫.৩০ লক্ষ টাকা। এই ছাড়ের দৌলতে এই মুহূর্তে মডেলটির মূল্য ১২.৯৯ লক্ষ টাকা। হার্লে ডেভিডসনের জনপ্রিয় অ্যাডভেঞ্চার বাইক Pan America 1250 Special। এটির 2022 ও 2023 সংস্করণে যথাক্রমে ৪.৯০ লক্ষ টাকা ও ৩.২৫ লক্ষ টাকার ডিসকাউন্ট ঘোষণা হয়েছে। ফলে প্রথমটির দাম ২০.৯৯ লাখ টাকা থেকে কমে হয়েছে ১৬.০৯ লক্ষ টাকা। আর চলতি বছরের সংস্করণটি কিনতে বর্তমানে খরচ হবে ২১.২৪ লক্ষ টাকা। উল্লেখ্য, সবকটি দাম এক্স শোরুমের।

সঙ্গে থাকুন ➥