Bajaj Triumph এর সবচেয়ে সস্তা বাইকে চড়তে চান? কীভাবে বুক করবেন দেখে নিন

Avatar

Published on:

New Bajaj Triumph Speed 400 Booking Process

বাজাজ অটো (Bajaj Auto)-র সাথে জোট বেঁধে ট্রায়াম্ফ (Triumph) সদ্য ভারতে তাদের সবচেয়ে সস্তার একজোড়া মোটরসাইকেল লঞ্চ করেছে। এগুলি হল – Speed 400 ও Scrambler 400X। প্রথমটির দাম ঘোষণা হলেও দ্বিতীয় মডেলটির মূল্য এবছর অক্টোবরে প্রকাশ করা হবে বলে জানিয়েছে ট্রায়াম্ফ। এদেশে Speed 400-এর বুকিং ইতিমধ্যেই ১০,০০০ পার করেছে বলে জানিয়েছে কোম্পানি। তাই আপনিও যদি ৪০০ সিসির এই রোডস্টার মোটরসাইকেলটি কিনতে চান, তবে বুক করার পদ্ধতি জেনে নিন।

ভারতে ট্রায়াম্ফের ওয়েবসাইট থেকে

বর্তমানে একমাত্র ট্রায়াম্ফের ওয়েবসাইট থেকে Speed 400-এর বুকিং করা যাচ্ছে। এর জন্য প্রথমে ভারতীয় ওয়েবসাইটে গিয়ে নিজের রাজ্য এবং শহর বেছে নিতে হবে। এরপর ‘বুক নাও’ অপশনে ক্লিক করলেই নিজের সম্পর্কে তথ্য ভরার পেজটি খুলে যাবে। যেখানে নিজের নাম, ফোন নম্বর এবং এলাকা ইত্যাদি তথ্য দিতে হবে। এগুলো পূরণ করার পর ওয়েবসাইটে নিকটবর্তী ডিলারশিপের নাম ও ঠিকানা ভেসে উঠবে।

সমস্ত তথ্য দিয়ে ফর্ম ফিলাপের পর রেজিস্টার করা মোবাইল নম্বরে একটি ওটিপি পাঠানো হবে। সেটি ওয়েবসাইটে দেওয়ার পর Speed 400-এর বুকিংয়ের জন্য ২,০০০ টাকা পেমেন্ট করতে হবে। বুকিং এর পর যদি কেউ ক্যানসেল করাতে চান তবে এই টাকা সম্পূর্ণ ফেরতযোগ্য বলে জানিয়েছে কোম্পানি। বাইকটির দাম ২.৩৩ লক্ষ টাকা (এক্স-শোরুম) ধার্য করা হলেও প্রথম ১০,০০০ ক্রেতার হাতে এটি ২.২৩ লক্ষ টাকায় তুলে দেওয়া হবে।

প্রসঙ্গত, Speed 400-তে দেওয়া হয়েছে একটি ৩৯৮.১৫ সিসি, সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। যা থেকে ৩৯.৫ বিএইচপি শক্তি এবং ৩৭.৫ এনএম টর্ক পাওয়া যাবে। মোটরের সাথে সংযুক্ত ৬-স্পিড গিয়ারবক্স। এতে রয়েছে এবিএস এবং ট্র্যাকশন কন্ট্রোল। বাইকটিতে এলইডি ইলুমিনেশন এবং সেমি ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল অফার করেছে ট্রায়াম্ফ। তিনটি কালার স্কিম হিসেবে রয়েছে – কার্নিভাল রেড, ফ্যান্টম ব্ল্যাক এবং ক্যাশপিয়ান ব্লু।

সঙ্গে থাকুন ➥