Maruti Suzuki Swift: নতুন মডেল লঞ্চের আগে পুরনোতে ছাড়, সুইফটে 38,000 টাকা ডিসকাউন্ট দিচ্ছে মারুতি

Updated on:

Maruti Suzuki Swift Discount

নতুন Maruti Suzuki Swift আর কয়েক দিনের মাসেই ভারতের বাজারে লঞ্চ হতে চলেছে। আগামী ৯ মে চতুর্থ প্রজন্মের সুইফটের দাম ঘোষণা করা হবে। বলা বাহুল্য, বাইরে থেকে শুরু করে ভিতরে বিভিন্ন আপডেট থাকার কারণে হ্যাচব্যাকটির দাম বাড়বে। তবে তার আগে ক্রেতাদের জন্য রয়েছে খুশির খবর। বিভিন্ন অটো পোর্টালের রিপোর্ট অনুযায়ী, পুরনো সুইফট ৩৮,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টে কেনা যাচ্ছে।

সংস্থার এরিনা (Arena) ডিলারশিপ থেকে বিক্রিত Maruti Suzuki Swift অটোমেটিক ভ্যারিয়েন্টে সর্বোচ্চ ৩৮,১০০ টাকা বেনিফিট অফার করা হচ্ছে। আবার ম্যানুয়াল ভ্যারিয়েন্টে দেওয়া হচ্ছে ৩৩,১০০ টাকার ডিসকাউন্ট। সিএনজি চালিত সুইফ্ট-এ সর্বাধিক ১৮,১০০ টাকা ছাড় দিচ্ছে কোম্পানি। সুইফ্টের বর্তমান মূল্য ৬.২৪ লক্ষ টাকা থেকে শুরু করে ৯.১৪ লক্ষ টাকা (এক্স-শোরুম) পর্যন্ত গিয়েছে।

জানিয়ে রাখি, গত মাসে এই গাড়িটির প্রতিটি ভ্যারিয়েন্টের দাম ১৫,০০০ টাকা থেকে ৩৯,০০০ টাকা পর্যন্ত বর্ধিত করেছে সংস্থা। মূল্য বৃদ্ধির আগে সুইফটের দাম ৫.৯৯ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু হতো। প্রসঙ্গত, গাড়িটির ১.২ লিটার ফোর সিলিন্ডার পেট্রোল ইঞ্জিন থেকে সর্বোচ্চ ৮৮ বিএইচপি শক্তি এবং ১১৩ এনএম টর্ক উৎপন্ন হয়। সাথে ৫-স্পিড এমটি ও ৫-স্পিড এএমটি গিয়ারবক্স উপলদ্ধ।

অন্যদিকে, Maruti Swift CNG ভার্সনের আউটপুট ৭৫ বিএইচপি ও ৯৮.৫ এনএম। এটি কেবলমাত্র ৫-স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন সহ বেছে নেওয়া যায়। চতুর্থ প্রজন্মের মারুতি সুজুকি সুইফটের ডিজাইন থেকে শুরু করে ফিচার্স এবং ইঞ্জিনে পরিবর্তন আসতে চলেছে। এটি ১.২ লিটার ৩-সিলিন্ডার Z-সিরিজ ইঞ্জিন সমেত হাজির হবে। সাথে থাকতে মাইল্ড হাইব্রিড সিস্টেম।

সঙ্গে থাকুন ➥