মিস না করার মতো অফার, Hero Electric সম্পূর্ণ ফ্রিতে স্কুটার দিচ্ছে, কারা পাবে?

Updated on:

Hero Electric Free E-scooter Special onam offer in Kerala

বিনামূল্যে কোনো জিনিস পাওয়ার কথা কানে এলেই সেটি পেতে মন উদ্বেলিত হয় না এমন মানুষ খুঁজে পাওয়া দায়। আচ্ছা ভাবুন তো, এই ফ্রি গিফ্টটি যদি একটি ইলেকট্রিক স্কুটার হয়! আনন্দে আত্মহারা হবেন না, এমন কেউ নেই। হ্যাঁ এবারে দেশের বৃহত্তম এবং প্রাচীনতম ইলেকট্রিক টু-হুইলার নির্মাতা হিরো ইলেকট্রিক (Hero Electric) এমনই অফারের কথা ঘোষণা করল। বাজারে নিজেদের আধিপত্য কায়েম রাখতে ও আরো বেশি সংখ্যক গ্রাহককে নিজেদের প্রতি আকৃষ্ট করতে সংস্থাটি এই নজিরবিহীন উদ্যোগের কথা জানিয়েছে। আসলে কেরলের ঐতিহ্যবাহী উৎসব ‘ওনাম’ উপলক্ষে গ্রাহকদের বিনামূল্যে ইলেকট্রিক স্কুটার দিতে চলেছে তারা। কিন্তু কারা পাবেন এটি?

Hero Electric নতুন অফার

সংস্থার তরফে জানানো হয়েছে কেরলের ওনাম উৎসব উপলক্ষে প্রতি ১০০তম গ্রাহককে নতুন ইলেকট্রিক স্কুটার দেওয়া হবে। আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত চালু থাকছে সংস্থার এই আকর্ষণীয় অফার। গিফট হিসেবে দেওয়া ই-স্কুটারে থাকছে পাঁচ বছরের ওয়ারেন্টি। এবং দু’বছরের এক্সটেন্ডেড ওয়ারেন্টি। তবে মনে রাখা দরকার কেবলমাত্র কেরলবাসীর জন্য অফারটি চালু করেছে তারা। এদিকে গ্রাহকরা যাতে সহজ মাসিক কিস্তিতে ই-স্কুটার কিনতে পারেন সেজন্য AU Small Finance Bank এর সাথে সম্প্রতি হাত মিলিয়েছে হিরো ইলেকট্রিক।

Hero Electric Free E-scooter Special Onam offer

কেরলে এই স্পেশাল অফার উপলক্ষে হিরো ইলেকট্রিকের সিইও সোহিন্দর গিল বলেন, “আমরা দেশে বৈদ্যুতিক যানবাহনের ব্যবহার বাড়াতে বদ্ধপরিকর। বিশ্বাস করি এই উৎসব মানুষের মনের ধারণা পরিবর্তনের একটি সেরা সময়। কেরলের ওনাম একটি মহত্ত্বপূর্ণ উদযাপনের সূচনা করে। এ সময় গ্রাহকদের মধ্যে ইতিবাচক ভাব তৈরি হয়। আরো বেশি সংখ্যক গ্রাহককে বৈদ্যুতিক যানবাহন মুখী করে তুলতে আমরা লক্ষ্য নির্ধারণ করেছি। এই ওনামে আমরা অপর একটি পদক্ষেপ হিসেবে সমগ্র কেরলে গ্রাহকদের জন্য বিশেষ অফার নিয়ে এসেছি।”

ভারতে বৈদ্যুতিক যানবাহনের ব্যবহার বাড়াতে নিরন্তর প্রচেষ্টা জারি রেখেছে হিরো ইলেকট্রিক। সম্প্রতি Jio-BP এর সাথে গাঁটছড়া বেঁধেছে তারা। গ্রাহকরা যাতে বৈদ্যুতিক যানবাহনের পূর্ণ আনন্দ উপভোগ করতে পারেন সে কারণে এই পদক্ষেপ সংস্থার। এখনও পর্যন্ত সংস্থাটি ৪.৫ লক্ষের অধিক ইলেকট্রিক স্কুটার বিক্রি করেছে। বর্তমানে ভারতে এদের ৭৫০-র বেশি সেলস এবং সার্ভিসিং সেন্টার রয়েছে।

সঙ্গে থাকুন ➥