Hero Karizma XMR: বন্ধুমহলে জমবে রোয়াব! কালিপুজোর আগেই হিরোর জমকালো বাইকের ডেলিভারি শুরু হয়ে গেল

Published on:

Hero Karizma XMR Deliveries begin

পুজোর আগে ভারতের বাজারে নতুন সংস্করণে প্রত্যাবর্তন করেছিল এক সময়কার প্রতাপশালী স্পোর্টস বাইক Hero Karizma XMR। লঞ্চের সময় এর দাম ১,৭২,৯০০ টাকা ধার্য করা হয়েছিল। কিন্তু বর্তমানে তা বেড়ে হয়েছে ১,৭৯,৯০০ টাকা (এক্স-শোরুম)। ইতিমধ্যেই মডেলটির ১৩,০০০-এর বেশি বুকিং পেয়েছে বলে জানিয়েছে হিরো মোটোকর্প (Hero MotoCorp)। পুজো শেষ হতেই ডেলিভারি আরম্ভ হওয়ার কথা জানালো সংস্থা।

Hero Karizma XMR-এর ডেলিভারি শুরু হল

Hero Karizma XMR-এর নতুন বুকিং উইন্ডো শীঘ্রই খোলা হবে বলে জানিয়েছে কোম্পানি। সংস্থার ফ্ল্যাগশিপ বাইকটি যে কেবল নিজের হারানো জমি পুনরুদ্ধার করতে এসেছে তাই নয়, এটি হিরোর প্রথম মডেল হিসেবে লিকুইড কুল্ড ইঞ্জিন পেয়েছে। ২১০ সিসি, সিঙ্গেল সিলিন্ডার, DOHC ইঞ্জিন থেকে সর্বোচ্চ ২৫.১৫ বিএইচপি ক্ষমতা এবং ২০.৪ এনএম টর্ক উৎপন্ন হবে। ইঞ্জিনটির সাথে মিলবে স্লিপ ও অ্যাসিস্ট ক্লাচ সহ সিক্স-স্পিড গিয়ার।

Hero Karizma XMR-এ ডুয়েল চ্যানেল অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম অফার করা হয়েছে। আগ্রাসী ডিজাইনের বাইকটি এলইডি ডিআরএল সহ এলইডি হেডল্যাম্প, এলইডি টেলল্যাম্প ও এলইডি টার্ন ইন্ডিকেটর পেয়েছে। স্পোর্টি লুক ফুটিয়ে তুলতে পেছনের অংশ সামান্য সরু। এতে রয়েছে স্প্লিট সিট। মোট তিনটি কালার অপশনে বেছে নেওয়া যায় বাইকটি – আইকনিক ইয়েলো, ম্যাট রেড এবং ফ্যান্টম ব্ল্যাক।

ফিচারের তালিকায় Hero Karizma XMR-এ রয়েছে, ব্লুটুথ কানেক্টিভিটি সহ একটি ফুল কালার ডিজিটাল এলসিডি ডিসপ্লে, টার্ন বাই টার্ন নেভিগেশন, হ্যাজার্ড লাইট, ইঞ্জিন কিল সুইচ, ইউএসবি সকেট এবং অ্যাডজাস্টেবল উইন্ডস্ক্রিন। সাসপেনশনের দায়িত্ব সামলাতে টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক এবং মোনোশক রিয়ার ইউনিট উপস্থিত। দু’চাকায় ডিস্ক ব্রেক সমেত ছুটবে বাইকটি।

সঙ্গে থাকুন ➥