পুজোর আগে বড় চমক, 10 বছর ওয়ারেন্টির সঙ্গে হাজির Honda H’ness CB350 Legacy এডিশন

Avatar

Published on:

Honda H'ness CB350 Legacy Edition & CB350RS Hue Edition launched

প্রত্যাশা মতই হোন্ডা মোটরসাইকেল অ্যান্ড স্কুটার ইন্ডিয়া বা এউচএমএসআই (HMSI) পুজোর বাজার মাতাতে H’ness CB350 ও CB350RS-এর স্পেশাল এডিশন মডেল লঞ্চের ঘোষণা করল। CB350 Legacy Edition ও CB350RS Hue Edition নিয়ে হাজার হয়েছে জাপানি সংস্থাটি। দাম যথাক্রমে ২,১৬,৩৫৬ ও ২,১৯,৩৫৭ টাকা (এক্স-শোরুম) ধার্য করা হয়েছে। হোন্ডার প্রিমিয়াম ডিলারশিপ চ্যানেল বিগউইং (BigWing)-এর ছত্রছায়ায় বিক্রি করা হবে বাইক দুটি। এতে ৩ বছরের স্ট্যান্ডার্ড এবং ৭ বছরের অপশনাল মিলিয়ে ১০ বছর ওয়ারেন্টি অফার করছে হোন্ডা।

H’ness CB350 Legacy Edition ও CB350RS Hue Edition লঞ্চ হল

Honda H’ness CB350 Legacy Edition নতুন পার্ল সাইরেন ব্লু কালারে হাজির হয়েছে। নতুন গ্রাফিক্সের সাথে ফুয়েল ট্যাঙ্কে লিগেসি এডিশন ব্যাজ উপস্থিত। যা সত্তরের দশকে লেজেন্ডারি CB350-এর কথা স্মরণ করায়। অন্যদিকে, CB350RS Hue Edition নতুন স্পোর্টস রেড এবং অ্যাথলেটিক ব্লু মেটালিক পেইন্ট স্কিম সমেত বাজারে এসেছে। ট্যাঙ্কে নজরকাড়া গ্রাফিক্স এবং হুইল ও ফেন্ডারে স্ট্রাইপ দেখা যায়। এছাড়া রয়েছে বডি কালারের রিয়ার গ্র্যাব হ্যান্ডেল এবং হেডলাইট কভার।

স্ট্যান্ডার্ড মডেলের মতোই স্পেশাল এডিশনে এগিয়ে চলার শক্তি যোগাতে দেওয়া হয়েছে একটি ৩৪৮.৩৬ সিসি, এয়ার কুল্ড, ফোর-স্ট্রোক, সিঙ্গেল সিলিন্ডার, BSVI OBD2, PGM-FI ইঞ্জিন। এটি থেকে ৫,৫০০ আরপিএম গতিতে সর্বোচ্চ ২০.৭৮ বিএইচপি ক্ষমতা এবং ৩,০০০ আরপিএম গতিতে ৩০ এনএম টর্ক উৎপন্ন হবে। সাথে ৫-গতির গিয়ারবক্সে উপলব্ধ থাকছে।

ফিচারের প্রসঙ্গে বললে মোটরসাইকেল দুটিতে রয়েছে ডিজিটাল অ্যানালগ ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, ট্রাকশন কন্ট্রোল, ব্লুটুথ কানেক্টিভিটি, অল এলইডি লাইটিং এবং স্লিপার ক্লাচ। H’ness CB350 Legacy Edition ও CB350RS Hue Edition লঞ্চের প্রসঙ্গে বলেছেন, “উৎসবের মরসুমে H’ness CB350 Legacy Edition ও CB350RS Hue Edition লঞ্চ করতে পেরে আমরা আনন্দিত। এগুলি তরুণ প্রজন্মকে আকৃষ্ট করবে। দেশজুড়ে বিগ-উইং ডিলারশিপে বুকিং চালু হয়ে গিয়েছে এবং ডেলিভারি শীঘ্রই শুরু হবে।”

সঙ্গে থাকুন ➥