Hyundai: মধ্যবিত্তের প্রিয় গাড়ি, মাইলেজ 27 কিমি, 48,000 টাকার ফাটাফাটি ডিসকাউন্ট

Published on:

Hyundai Grand i10 Nios Discount rs 48000

২০২৩-কে বিদায় জানানোর আর মাত্র আট দিন বাকি। এই সময় বিভিন্ন গাড়ি কোম্পানি ডিসকাউন্টের ডালি সাজিয়ে হাজির হচ্ছে। বিক্রি বাড়ানোর পাশাপাশি স্টক খালি করার তাগিদেই অফারে এত ঘটা। যে ট্রেন্ড থেকে বাদ নেই হুন্ডাই-ও (Hyundai)। রিপোর্ট অনুযায়ী, দক্ষিণ কোরিয়ার কোম্পানির কয়েকটি ডিলারশিপ Hyundai Grand i10 Nios-এর বিভিন্ন ভ্যারিয়েন্টে ইয়ার এন্ড বেনিফিট অফারের ঘোষণা করেছে।

Hyundai Grand i10 Nios-এর বিভিন্ন ভ্যারিয়েন্টে ডিসকাউন্ট

এখানে জানিয়ে রাখি, এই অফার হুন্ডাইয়ের কয়েকটি ডিলারশিপের তরফে স্টক খালি করার উদ্দেশ্যে দেওয়া হচ্ছে। তাই গাড়ি কেনার আগে অফার প্রসঙ্গে অবশ্যই নিশ্চিত হয়ে নেওয়ার পরামর্শ রইল আমাদের তরফে। ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস এবং কর্পোরেট বেনিফিটের আকারে দেওয়া হচ্ছে এই ছাড়। চলুন ডিসকাউন্টের খুঁটিনাটি প্রসঙ্গে জেনে নেওয়া যাক।

Hyundai Grand i10 Nios হ্যাচব্যাকের ম্যানুয়াল ভ্যারিয়েন্টে ২০,০০০ টাকার ক্যাশ ডিসকাউন্ট, ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৩,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট অফার করা হচ্ছে। অন্যদিকে এএমটি ভ্যারিয়েন্টে দেওয়া হচ্ছে ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৩০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট। দাম ৫.৮৪ লক্ষ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু।

আবার Hyundai Grand i10 Nios-এর সিএনজি ভ্যারিয়েন্টে ক্যাশ ডিসকাউন্ট বাবদ ৩৫,০০০ টাকা, এক্সচেঞ্জ বোনাস বাবদ ১০,০০০ টাকা ও কর্পোরেট ডিসকাউন্ট বাবদ ৩,০০০ টাকা অফার করা হচ্ছে। গাড়িটির সিএনজি ভ্যারিয়েন্টের দাম শুরু হচ্ছে ৭.৬৮ লাখ টাকা থেকে (এক্স-শোরুম)। সার্টিফায়েড মাইলেজ কিলোমিটার পিছু ২৭ লিটার।

সঙ্গে থাকুন ➥