Hyundai Venue N Line: অপেক্ষা শেষ, হুন্ডাই আনল নতুন স্পোর্টি ও স্টাইলিশ এসইউভি

Updated on:

Hyundai Venue N Line launched in India

Hyundai Venue N Line কম্প্যাক্ট এসইউভি আজ ভারতে লঞ্চ হল। Venue-র এই পারফরম্যান্স ভার্সনটি ভারতে হুন্ডাইয়ের দ্বিতীয় এন-লাইন মডেল। এসেছে দুই ভ্যারিয়েন্টে – N6 ও N8। দাম রাখা হয়েছে যথাক্রমে ১২.১৬ লাখ ও ১৩.১৫ লাখ টাকা। যা এক্স-শোরুম মূল্য। এটি কসমেটিক ও মেকানিক্যাল আপগ্রেড পেয়েছে, যা গাড়িটিকে সাধারণ Venue-এর চেয়ে আরও স্টাইলিশ করে তুলেছে‌।

Hyundai Venue N Line কালার অপশন

হুন্ডাই ভেন্যু এন লাইন দু’টি মনোটোন কালার অপশনে উপলব্ধ – পোলার হোয়াইট এবং শ্যাডো গ্রে। আবার তিনটি ডুয়াল টোন কালার অপশনের মধ্যে গাড়িটি বেছে নিতে পারবেন গ্রাহকরা – থান্ডার ব্লু-র সাথে ফ্যান্টম ব্ল্যাক রুফ, পোলার হোয়াইট-সহ ফ্যান্টম ব্ল্যাক রুফ, এবং শ্যাডো গ্রে/ফ্যান্টম ব্ল্যাক রুফ।

Hyundai Venue N Line এক্সটেরিয়র

সাধারণ ভেন্যুকে তার এন লাইন ভ্যারিয়েন্টের চেয়ে আলাদা করতে নানা স্টাইলিং আপগ্রেড দেওয়া হয়েছে। যেমন এন লাইন লোগোর সাথে সামনে ডার্ক ক্রোম ফ্রন্ট গ্রিল, ১৬ ইঞ্চি ডায়মন্ড কাট অ্যালয় হুইল, ডুয়াল টিপ এগজস্ট, রেড ফ্রন্ট ব্রেক ক্যালিপার্স, স্পোর্টি টেল গেট স্পয়লার, টেলগেটে এন লাইন এনব্লেম, প্রভৃতি।

Hyundai Venue N Line ফিচার্স

হুন্ডাই ভেন্যু এন লাইন এর বিশেষ ফিচারগুলির মধ্যে রয়েছে অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল কারপ্লে সাপোর্ট-সহ ৮ ইঞ্চি ইনফোটেইনমেন্ট সিস্টেম, ভয়েস কমান্ড সিস্টেম, হুন্ডাই ব্লু লিঙ্ক কানেক্টেড কার টেকনোলজি, এলইডি টেলল্যাম্প, পাওয়ার অ্যাডজাস্টেবল ড্রাইভার সিট, বোস সাউন্ড সিস্টেম, প্রভৃতি।

Hyundai Venue  N Line পারফরম্যান্স ও সেফটি

হুন্ডাই ভেন্যু এন লাইন ১.০ লিটার থ্রি-সিলিন্ডার টার্বো পেট্রল ইঞ্জিনে দৌড়বে। যার সাথে সেভেন স্পিড ডিসিটি গিয়ারবক্স সংযুক্ত‌। এটি ১১৮ বিএইচপি ক্ষমতা ও ১৭২ এনএম টর্ক উৎপন্ন করবে। সুরক্ষার কথা মাথায় রেখে গাড়িটিতে স্টেবিলিটি ম্যানেজমেন্ট, হিল অ্যাসিস্ট কন্ট্রোল, ছয়টি এয়ারব্যাগ, ইবিডি-সহ এবিএস, পার্কিং অ্যাসিস্ট এবং পার্কিং ক্যামেরা দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥