স্কুটারেই এবার স্মার্টফোনের ফিচার! খরচ মাত্র 2,999 টাকা, এই সুযোগ হাতছাড়া হলে লস

Avatar

Published on:

iVOOMi launches New connected features for Electric Scooter

পেট্রোলের পাশাপাশি ইলেকট্রিক স্কুটারেও হালফিলে অত্যাধুনিক বৈশিষ্ট্যের প্রতি ক্রেতাদের চাহিদা বাড়ছে। সেই তালিকায় রয়েছে ডিজিটাল ডিসপ্লে, কানেক্টেড ফিচার্স ইত্যাদি। গ্রাহকদের সেই চাহিদা পূরণ করতে এবারে পদক্ষেপ নিল বিদ্যুচ্চালিত টু হুইলারের দেশীয় নির্মাতা আইভূমি (iVOOMi)। ‘ভেহিকেল আপডেট প্রোগ্রাম’ লঞ্চের ঘোষণা করল সংস্থা। এই প্রোগ্রামের আওতায় তাদের বিদ্যমান সমস্ত ইলেকট্রিক স্কুটারে আধুনিক প্রযুক্তি অফার করছে কোম্পানি। ২,৯৯৯ টাকা দিলেই আইভূমি-র স্মার্ট ফিচার্সের সুবিধা উপভোগ করা যাবে।

iVOOMi এনেছে ‘ভেহিকেল আপডেট প্রোগ্রাম’

বর্তমানে আইভূমি ভারতে তিনটি ভিন্ন মডেলের ইলেকট্রিক স্কুটার বিক্রি করে। এগুলি হল – JeetX, S1 ও S1 2.0। ভেহিকেল আপডেট প্রোগ্রামের আওতায় মডেলে যোগ হবে ব্লুটুথ কানেক্টিভিটি, নিয়ার ফিল্ড কমিউনিকেশন, টার্ন বাই টার্ন নেভিগেশন, কিলেস এন্ট্রি, মোবাইল অ্যাপ ইন্টিগ্রেশন, স্মার্ট সিকিউরিটি ইত্যাদি। ফলে আরও বেশি অত্যাধুনিক হয়ে উঠবে আপনার ইলেকট্রিক স্কুটারটি।

এই প্রসঙ্গে আইভূমি-র সহ প্রতিষ্ঠাতা এবং সিইও অশ্বিন ভান্ডারী বলেন, “এই ফিচার স্মার্ট ইলেকট্রিক মোবিলিটি ক্ষেত্রে নতুন যুগের সূচনা করবে। ভাবুন তো, ক্লাউড কানেকশনের সাথে আপনি রাইডিং করতে পারছেন। এই নতুন আপডেটের ফলে ক্রেতারা ব্লুটুথ, এনএফসি এবং 4G/5G-এর মতো অত্যাধুনিক ফিচারের সুবিধা উপভোগ করতে সক্ষম হবেন।”

iVOOMi ইলেকট্রিক স্কুটারের ক্রেতারা নিকটবর্তী অথোরাইজ ডিলারশিপে গিয়ে যোগাযোগ করলে এই আপগ্রেডের প্রসঙ্গে বিস্তারিত জানতে পারবেন। তবে এই সুযোগ অল্প সময়ের জন্য আনা হয়েছে নাকি এটি চিরস্থায়ী হবে, সেই প্রসঙ্গে মুখ খোলেনি সংস্থা। যদিও আইভূমির নতুন ইলেকট্রিক স্কুটারে এই ফিচার প্রথম থেকেই ইনস্টল করা থাকবে। উল্লেখ্য, JeetX ও S1 উচ্চগতির মডেল দুটি সম্পূর্ণ চার্জে যথাক্রমে ১০০ ও ১১০ কিলোমিটার রেঞ্জ দেয়। এগুলির এক্স-শোরুম মূল্য যথাক্রমে ৯৯,৯৯৯ টাকা ও ৮৪,৯৯৯ টাকা।

সঙ্গে থাকুন ➥