HomeAutomobileসস্তায় দুর্দান্ত ইলেকট্রিক স্কুটার লঞ্চ করল Jitendra EV, ফুল চার্জে চলবে 137 কিমি

সস্তায় দুর্দান্ত ইলেকট্রিক স্কুটার লঞ্চ করল Jitendra EV, ফুল চার্জে চলবে 137 কিমি

Jitendra EV আজ ভারতের বাজারে লঞ্চ করল দুই নতুন ইলেকট্রিক স্কুটার। PRIMO S ও PRIMO PLUS নামে এই নয়া ইভি টু-হুইলারগুলির দাম ৭৮,৯৯৯ টাকা (এক্স-শোরুম) থেকে শুরু হচ্ছে। আসলে ভারতে এখন ইলেকট্রিক স্কুটারের রমরমা। কারণ এগুলি একদিকে যেমন পরিবেশবান্ধব, আবার তেল ভরার ঝুট ঝামেলা থাকে না। ফলে যৎসামান্য খরচে মাইলের পর মাইল ছোটা যায়। চলুন এই ইলেকট্রিক স্কুটার দুটির সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Jitendra PRIMO S ও Jitendra PRIMO PLUS ইলেকট্রিক স্কুটার লঞ্চ হল

নাসিকের ইলেকট্রিক ভেহিকেল নির্মাতা জিতেন্দ্র ইভি (Jitendra EV) তাদের এই বৈদ্যুতিক স্কুটার দুটি শহরাঞ্চলের রাস্তায় চলাচলের জন্য বাজারে এনেছে। কলেজ পড়ুয়া থেকে শুরু করে নিত্যদিন অফিস যাতায়াত হোক বা আনুষাঙ্গিক প্রয়োজনে, সব ক্ষেত্রেই ব্যবহার করা যাবে।

Jitendra PRIMO S ও Jitendra PRIMO PLUS-এ দেওয়া হয়েছে একটি ডিটাচেবল IP67 ব্যাটারি প্রোটেকশন। ফলে ধুলোবালি ও জল প্রতিরোধ করার সক্ষমতা রয়েছে। এছাড়া এতে দেওয়া হয়েছে স্মার্ট বিএমএস টেকনোলজি, ফল্ট ফাইন্ডিং ইন্ডিকেটর সহ একটি ডিজিটাল ক্লাস্টার, স্মার্ট ইন্সট্রুমেন্টেড ক্লাস্টার, রেঞ্জ প্রেডিকশন, ইউএসবি’র মাধ্যমে মোবাইল চার্জিং, সাইড স্ট্যান্ড সেন্সর, থার্মাল প্রোপাগেশন অ্যালার্ট এবং রিভার্স অ্যাসিস্ট্যান্স ফিচার।

Jitendra PRIMO S ও Jitendra PRIMO PLUS-এ লেটেস্ট LMFP ও NCM ব্যাটারি টেকনোলজি অফার করা হয়েছে। মডেল দুটি ফুল চার্জ হয়ে গেলে যথাক্রমে ৮২ কিলোমিটার ও ১৩৭ কিলোমিটার রেঞ্জ প্রদান করবে। প্রতি ঘন্টায় সর্বোচ্চ ৫২ কিলোমিটার গতিবেগ তুলতে পারবে বলে জানিয়েছে কোম্পানি।

RELATED ARTICLES

আরও পড়ুন