রাজনীতিতে যোগ দিয়েই 3 কোটির গাড়ি কিনলেন কঙ্গনা, লোকসভা ভোটে লড়বেন বিজেপি’র হয়ে

Avatar

Published on:

Kangana Ranaut Buys Second Mercedes-Maybach

বলিটাউনের সেলেবদের গাড়ির প্রতি গভীর ভালোবাসা। তাই নামিদামি গাড়ি কেনার হিরিকও বেশি। প্রায়শই কোন বিশেষ ব্যক্তিত্বের নতুন গাড়িতে চড়ার খবর চাউর হয়। এবারে বিভিন্ন কারণে বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকা বলিউড সুন্দরী কঙ্গনা রানাউত’কে (Kangana Ranaut) একটি ঝাঁ চকচকে নতুন লাক্সারি গাড়িতে দেখা গেছে। মডেলটি হচ্ছে অতি জনপ্রিয় Mercedes-Maybach GLS 600 4MATIC। দাম প্রায় 3 কোটি। মান্ডি লোকসভা কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী হিসেবে মনোনীত হওয়ার পর পথ চলার জন্য নতুন সঙ্গী কিনেছেন অভিনেত্রী।

এই গাড়ি কঙ্গনার প্রোডাকশন কোম্পানি মনিকর্নিকা ফিল্মস প্রাইভেট লিমিটেডের নামে রেজিস্টার করা হয়েছে। বর্তমানে তাঁর বিলাসবহুল গাড়ির সম্ভারে রয়েছে একাধিক মডেল। এগুলি হল – Mercedes-Maybach S680, BMW 7-series 730LD, Mercedes GLE 350D SUV এবং Audi Q3। নয়া Maybach GLS মডেলটি পোলার হোয়াইট কালারের। এই গাড়ি বলিউড তারকাদের মধ্যে বিশেষ জনপ্রিয়। এ মাসের শুরুতেই ক্রিকেটার আজিঙ্কা রাহানে এই একই মডেল নিজের গ্যারেজে যুক্ত করেছেন। চলুন Maybach GLS-এর সম্পর্কে খুঁটিনাটি জেনে নেওয়া যাক।

Mercedes-Maybach GLS 600 – ইন্টেরিয়র

Mercedes-Maybach GLS মোট চার এবং পাঁচ-আসন সংখ্যায় উপলব্ধ। কেবিনে রয়েছে Nappa লেদার আপহোলস্টেরি, প্যানোরামিক সানরুফ, মাসাজ যুক্ত ক্লাইনিং সিট এবং বিভিন্ন প্রিমিয়াম ফিচার্স। দ্বিতীয় সারিতে রয়েছে এক্সটেন্ডেবল ফোল্ডিং টেবিল এবং বিল্ট-ইন রেফ্রিজারেটর।

Mercedes-Maybach GLS 600 – স্পেসিফিকেশন

Mercedes-Maybach GLS 600-তে এগিয়ে চলার শক্তির উৎস হিসেবে রয়েছে 4.0 লিটার bi-turbo V8 ইঞ্জিন। এটি থেকে সর্বোচ্চ 542 বিএইচপি এবং 730 এনএম টর্ক উৎপন্ন হয়। এর সাথেই আছে EQ Boost 48 ভোল্ট মিল্ড হাইব্রিড সিস্টেম, যা 21 বিএইচপি এবং 250 এনএম আউটপুট যোগ করে। সঙ্গে উপলব্ধ 9-স্পিড অটোমেটিক ট্রান্সমিশন। রয়েছে অল হুইল ড্রাইভ সিস্টেমও। 250 কিলোমিটার সর্বোচ্চ গতিবেগ যুক্ত এই গাড়ি 0-100 কিমি/ঘন্টার গতি তুলতে 4.9 সেকেন্ড সময় নেয়।

সঙ্গে থাকুন ➥