HomeAutomobileKartik Aaryan: গাড়ি ছিল থার্ড হ্যান্ড, ছাদ থেকে চুঁইয়ে পড়তো জল, জীবন...

Kartik Aaryan: গাড়ি ছিল থার্ড হ্যান্ড, ছাদ থেকে চুঁইয়ে পড়তো জল, জীবন যুদ্ধের গল্প শোনালেন বলি তারকা

বলিউড তারকা কার্তিক আরিয়ানের জীবন কাহিনী চোখে জল আনল অনুরাগীদের। দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো-তে এসে ভাগ করে নিলেন তাঁর জীবন যুদ্ধের অন্যতম মুহূর্ত।

বহু প্রতিভাবান ব্যক্তি রয়েছেন, যাদের প্রথম জীবনের গল্প শুনলে চোখে জল আসে। সিনেমাপ্রেমীদের হৃদয় উদ্বেলিত করতে পারদর্শী তরুণ বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) গল্পটিও ঠিক তেমন। সম্প্রতি তিনি এক সাক্ষাৎকারে তাঁর জীবন যুদ্ধের কিছু মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন। যা শুনে তার অগণিত অনুরাগীদের চোখে জল এসে গিয়েছে।

কার্তিক আরিয়ানের জীবন কাহিনী চোখে জল আনল অনুরাগীদের

কবির খানের হিন্দি মুভি ‘চান্দু চ্যাম্পিয়ন’ এর অভিনেতা কার্তিক আরিয়ান, তাঁর ক্যারিয়ারের শুরুর দিকের একটি ঘটনা বলেছেন। ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’-তে এসে সে সময়ের আর্থিক টানাপোড়েনের কথা শোনান তিনি। কার্তিক জানান, বর্তমানে তাঁর সংগ্রহে একাধিক বহু মূল্যের গাড়ি রয়েছে। যার মধ্যে অন্যতম Lamborghini Urus। নিত্যদিনের যাতায়াতের জন্য তিনি এটিই ব্যবহার করেন। গাড়িটির দাম শুনলে অনেকেই ভিরমি খাবেন। যা হচ্ছে ৪.২২ কোটি টাকা।

কিন্তু কার্তিক তাঁর প্রথম জীবনে একটি দ্বিতীয় হাতফেরতা অর্থাৎ থার্ড-হ্যান্ড গাড়ি কিনেছিলেন। অভিনেতার কথায়, “আমি যার থেকে এই গাড়িটি কিনেছিলাম তিনিও আরেকজনের থেকে এটি খরিদ করেছিলেন। তাই আমার কাছে এটি থার্ড হ্যান্ড।” কার্তিক জানান, রেড কার্পেট ইভেন্ট ও বিভিন্ন অ্যাওয়ার্ড শো-তে যাওয়ার জন্য তিনি এই গাড়ি কিনেছিলেন। গাড়িটি কেনার আগে তিনি অটো’তে করে এইসব অনুষ্ঠানে যেতেন। কিন্তু অতি কষ্টেশিষ্টে একটি থার্ড হ্যান্ড গাড়ি কিনতে সমর্থ হয়েছিলেন তিনি।

মজার বিষয়, এই থার্ড হ্যান্ড গাড়িটি কেনার পর কার্তিক’কে বিপত্তির সম্মুখীন হতে হয়। কারণ চালকের সিটের পাশের দরজা খুলতো না। তিনি যোগ করেন, “কোন অনুষ্ঠানে আমি যেতাম, ভেঙে যাওয়ার ভয়ে চালকের দরজা খুলতাম না। বরঞ্চ অন্যদিকের দরজা ব্যবহার করে গাড়ি থেকে বের হতাম।” এখানেই শেষ নয়, গাড়িটির ছাঁদে ফুটো ছিল বলে জানান কার্তিক। তাঁর কথায়, “যখনই বৃষ্টি হতো গাড়ির ভেতর জল জমে যেত। গাড়ি চালাতে চালাতেই সেই জল বের করতে হতো।”

RELATED ARTICLES

Most Popular