Kia Sonet X-Line: স্টাইল ও উদ্ভাবনের দুর্দান্ত মিশেল, নতুন কিয়া সনেট এক্স-লাইন নজরকাড়া লুক নিয়ে হাজির

Avatar

Updated on:

Kia Sonet X-Line launched

কিয়া ইন্ডিয়া (Kia India) আজ ভারতে তাদের সাব-কম্প্যাক্ট এসইউভি (SUV) Sonet-এর টপ এন্ড ভার্সন X-Line লঞ্চ করল। মডেলটির দাম ১৩.৩৯ লক্ষ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ১৩.৯৯ লক্ষ টাকা (এক্স-শোরুম) পর্যন্ত। এতদিন গাড়িটির টপ ভ্যারিয়েন্ট হিসেবে খ্যাত Sonet GTX+ -এর উপরের জায়গা দখল করেছে X-Line ভার্সনটি। এটি ম্যাট গ্রাফাইট এক্সটেরিয়ার পেইন্ট কালারে উপলব্ধ। আবার Kia Sonet X-Line-এর ইন্টেরিয়ার থিমে ‘এক্সক্লুসিভ স্প্লেন্ডিড সেগ’ ডুয়েল টোন দেওয়া হয়েছে।

১৬ ইঞ্চি ক্রিস্টাল কাট অ্যালয় হুইল নজর কাড়বে। Sonet X-Line কেবলমাত্র ১.০ লিটার T-GDi, থ্রি সিলিন্ডার, 7DCT পেট্রল ইঞ্জিন এবং ১.৫ লিটার ফোর সিলিন্ডার CRDi ডিজেল ইঞ্জিনে অফার করছে কোম্পানি। দুটি মডেলের সাথেই ৬-স্পিড অটোমেটিক গিয়ারবক্স দেওয়া হয়েছে। গাড়িটি কিয়ার অফিসিয়াল ওয়েবসাইট এবং সমস্ত ডিলারশিপ থেকে রিজার্ভ করা যাচ্ছে।

Kia Sonet X-Line-এর বহিরঙ্গের হাইলাইট বলতে একটি গ্লসি ব্ল্যাক টাইগার নোস ফ্রন্ট গ্রিল, পিয়ানো ব্ল্যাক ডায়মন্ড নারলিং প্যাটার্ন, মেটালিক অ্যাকসেন্ট যুক্ত পিয়ানো ব্ল্যাক ফ্রন্ট স্কিড প্লেট, ডার্ক ক্রোম ফগ ল্যাম্প গার্নিস সহ আরও অন্যান্য। এতে আবার আছে পিয়ানো ব্ল্যাক আউটসাইড মিরর এলইডি টার্ন সিগনাল, সাইড ডোর ডার্ক মেটালিক গার্নিশ, সিলভার ফিনিশড ব্রেক ক্যালিপার্স, ম্যাট গ্রাফাইট শার্ক ফিন অ্যান্টেনা, স্পেশাল X-Line প্রতীক, ডার্ক মেটাল অ্যক্সেন্ট সহ পিয়ানো ব্ল্যাক রিয়ার স্কিড প্লেট, পিয়ানো ব্ল্যাক ডুয়েল মাফলার ডিজাইন ও অন্যান্য।

অন্দরমহল অর্থাৎ কেবিনেও বেশ কিছু নতুন ফিচার সহ এসেছে Kia Sonet X-Line। যেমন লেদারেট স্পোর্ট সিট সহ অরেঞ্জ স্টিচিং এবং X-Line লোগো, একটি লেদারেট মোড়ানো ডি-কাট স্টিয়ারিং হুইলের সাথে অরেঞ্জ স্টিচিং এবং Sonet লোগো, প্রিমিয়াম ব্ল্যাক হেডলাইনার ইত্যাদি। ৪-মিটারের কম দৈর্ঘ্যের এসইউভি গাড়িটি এখনও পর্যন্ত এদেশে ১.৫ লাখের বেশি ক্রেতা বাড়ি নিয়ে এসেছেন। ফলে সংস্থার মোট গাড়ি বিক্রিতে ১৫ শতাংশ অবদান রেখেছে Kia Sonet।

সঙ্গে থাকুন ➥