Mahindra XUV700 Blaze: পঞ্চভুতের তেজ এবার গাড়িতে! বড় চমক নিয়ে হাজির মাহিন্দ্রা

Published on:

Mahindra XUV700 Blaze Edition Price

মে মাসের প্রথমেই চুপিসারে লঞ্চ হয় গেল Mahindra XUV700 Blaze Edition। ফেব্রুয়ারি মাসে যেমন বিখ্যাত থার মরুভূমির আদলে Thar Edition লঞ্চ করেছিল সংস্থা। তেমনই এবার পঞ্চভূতের ‘তেজ’ অর্থাৎ আগুনের থেকে অনুপ্রাণিত হয়ে হাজির হয়েছে এটি। যে কারণে গাড়িটি ম্যাট রেড কালারের চাদর জড়িয়ে এসেছে। এমনকি XUV700 Blaze Edition সীমিত সংখ্যায় তৈরি করবে বলে জানিয়েছে মাহিন্দ্রা (Mahindra)।

Mahindra XUV700 Blaze Edition লঞ্চ হল

Mahindra XUV700 Blaze Edition-এর AX7 L ডিজেল ম্যানুয়াল ভ্যারিয়েন্টের দাম ২৪.২৪ লক্ষ টাকা (এক্স-শোরুম) ধার্য করা হয়েছে। আবার AX7 L ডিজেল অটোমেটিক ভ্যারিয়েন্ট এবং পেট্রোল অটোমেটিক ভার্সন কিনতে খরচ পড়বে যথাক্রমে ২৬.০৪ লক্ষ টাকা ও ২৫.৫৪ লক্ষ টাকা (এক্স-শোরুম)।

লুকসে নতুনত্ব আনতে Mahindra XUV700 Blaze এডিশনের রুফ, উইং মিরর কেসিং এবং গ্রিলে ব্ল্যাক পেইন্ট করা হয়েছে। ভেতরে গাড়িটির এসি ভেন্ট এবং সেন্টার কন্ট্রোল রেড দ্বারা হাইলাইট করা হয়েছে। উক্ত পরিবর্তনগুলি ছাড়া ডিজাইনে তেমন কোন বদল ঘটানো হয়নি। Blaze Edition মডেলটি কেবলমাত্র ফ্রন্ট হুইল ড্রাইভ এবং সেভেন সিটার কনফিগারেশনে বেছে নেওয়া যাবে।

Mahindra XUV700 Blaze Edition গাড়িটি ২.০ লিটার পেট্রোল (১৯৭ বিএইচপি) এবং ২.২ লিটার mHawk ডিজেল ইঞ্জিনের সঙ্গে উপলব্ধ হবে। পেট্রোল ভার্সনটি কেবলমাত্র অটোমেটিক ট্রান্সমিশন অপশনে কেনা যাবে। যেখানে ব্লেজ ডিজেল ভ্যারিয়েন্টটি ম্যানুয়াল এবং অটোমেটিক উভয় গিয়ারবক্সে কেনা যাবে।

সঙ্গে থাকুন ➥